৮৪০ ইউপিতে ভোট রোববার, কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে সরঞ্জাম | বাংলাদেশ

৮৪০ ইউপিতে ভোট রোববার, কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে সরঞ্জাম | বাংলাদেশ

<![CDATA[

চতুর্থ ধাপে দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ রোববার (২৬ ডিসেম্বর)। এজন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। বিভিন্ন জেলার কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম।

চতুর্থ ধাপের ইউপি নির্বাচন ঘিরে জেলায় জেলায় শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত সংশ্লিষ্টরা। কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম।

মাদারীপুর

মাদারীপুরের রাজৈর উপজেলার ৬টি ও শিবচর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে রোববার। এ লক্ষে কেন্দ্রগুলোতে পৌঁছে দেয়া হয়েছে নানা সরঞ্জাম। শনিবার দুপুরে উপজেলা চত্বর থেকে প্রিজাইডিং কর্মকর্তাদের হাতে সীলসহ প্রয়োজনীয় উপকরণ তুলে দেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান। পরে পুলিশি পাহারায় সেগুলো নিয়ে যাওয়া হয়। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। পুলিশ-আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আমাদের সার্বিক সহযোগিতা করছেন।

নাটোর

নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদে হবে ইউপি নির্বাচন। শনিবার দুপুরে উপজেলা নির্বাচন অফিস থেকে প্রিজাইডিং অফিসারের মাধ্যমে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয় নির্বাচনী সামগ্রী। এর মধ্যে ২টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় শুধু সদস্য পদে এবং অন্য ১০টিতে চেয়ারম্যান পদে ৫২ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

আরও পড়ুন: নৌকার পক্ষে কাজ করায় একজনকে কুপিয়ে হত্যা

রাঙ্গামাটি

রাঙ্গামাটি সদরের ৬টি এবং নানিয়ারচর উপজেলায় ৪টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে ইউপি নির্বাচন। সদর উপজেলা নির্বাচন অফিস থেকে ভোটকেন্দ্রে ভোটের সরঞ্জাম পাঠানো হয় কড়া নিরাপত্তায়। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার।

ঝিনাইদহ

ঝিনাইদহে ১৫টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণের জন্য ব্যালট পেপার ছাড়া অন্য সব উপকরণ পৌঁছে দেওয়া হয়েছে। শনিবার দুপুরে ১৫টি ইউনিয়নের ১৪৮টি ভোটকেন্দ্রের উপকরণ প্রিজাইডিং ও পোলিং অফিসারদের মাঝে বিতরণ করা হয়। রোববার সকালে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হবে ব্যালট পেপার। এবারের নির্বাচনে ২ লাখ ৫৩ হাজার ৫০০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

এছাড়া, ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়ন পরিষদের ১৮৮টি ভোটকেন্দ্রে এবং পঞ্চগড়ের বোদা ও আটোয়ারী উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রে পাঠানো হয়েছে ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *