‘৩০ টাকার চাকু’ দিয়ে অটো চালককে হত্যা | বাংলাদেশ

‘৩০ টাকার চাকু’ দিয়ে অটো চালককে হত্যা | বাংলাদেশ

<![CDATA[

জয়পুরহাট-মঙ্গলবাড়ী সড়কে চালককে হত্যার পর অটো রিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ছিনতাই হওয়া অটো রিকশা এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু, দড়ি এবং একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে জযপুরহাটের জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা তার কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী পেশায় ট্রাক চালক জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তিলাবদুল পূর্ব পাড়া গ্রামের বাসিন্দা শহিদুল ইসলামের ছেলে রশিদুল ইসলাম (৩২) এবং সহকারী একই গ্রামের বাসিন্দা বাবলু মণ্ডলের ছেলে রুবেল সহ অন্যরা জয়পুরহাট শহর থেকে শফিকুল ইসলামের অটো রিকশাটি দশ টাকায় ভাড়া নিয়ে আলতা দিঘী এলাকায় যায়। 

পরে সেখান থেকে মঙ্গলবাড়ী হয়ে জয়পুরহাটে আসার পথে রশিদুল এবং অপর একজন পেঁছন দিক থেকে জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নের খাস পাহনন্দা গ্রামের বাসিন্দা নিলু মিয়ার ছেলে শফিকুল ইসলামকে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। পরে রশিদুল ৩০ টাকায় কেনা চাকু দিয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে। এরপর অটো রিকশার সামনে বসা রুবেল হোসেন এবং অপর অভিযুক্ত রাস্তার ধারে একটি জঙ্গলে ফেলে দিয়ে অটো রিকশাটি নিয়ে যায়।

আরও পড়ুন: ব্যাট দিয়ে পিটিয়ে মাকে হত্যা, ছেলের ফাঁসি

এরপর তারা অটো রিকশায় ব্যবহৃত ৫টি ব্যাটারি ক্ষেতলাল উপজেলার বটতলী বাজারের ভাঙারি ব্যবসায়ী জহুরুল ইসলামের কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে দেয়। পরে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রশিদুল এবং রুবেলকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের সাথে আরও কয়েকজন আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *