স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী! | আন্তর্জাতিক

স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী! | আন্তর্জাতিক

<![CDATA[

চলতি বছরের ২ মে পারিবারিকভাবে ঘটা করে কোমল শর্মার সঙ্গে বিয়ে হয় পঙ্কজ শর্মার। বিয়ের কিছুদিন যেতেই কলেজ সহপাঠী পিন্টু সিংয়ের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন কোমল শর্মা।

পরে নিজের কষ্ট লুকিয়ে স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলে দেন দিল্লির চাকরপুর মুরলিপুরের বাসিন্দা পঙ্কজ শর্মা। নিজে উদ্যোগ নিয়ে পিন্টু সিংয়ের সঙ্গে বিয়ে দিলেন তার স্ত্রী কোমলের। এ যেন সিনেমার গল্পকেও হার মানায়।

সংবাদমাধ্যমকে পঙ্কজ জানান, প্রথমে খুবই ভেঙে পড়েন তিনি। বাধা দেওয়ার চেষ্টা করেন। নিজের স্ত্রীকে পাঠিয়ে দেন মামারবাড়ি। পরে ঠান্ডা মাথায় চিন্তা করে কোমলের ও পিন্টুর চার হাত এক করে দেওয়ার সিদ্ধান্ত নেন পঙ্কজ।

পরে তিনি জানতে পারেন, নবম শ্রেণি থেকেই চলছে পিন্টু ও কোমলের সম্পর্ক। মাধ্যমিক শেষ করে সরকারি পলিটেকনিক কলেজ থেকে ইলেকট্রিক্যাল ডিপ্লোমা করেছিলেন তারা দু’জনেই। সে সময় তারা পরিকল্পনা করে চাকরি পেয়েই বিয়ে করার। কিন্তু পরিবারের চাপে অনেকটা বাধ্য হয়েই বিয়েতে বসে কোমল।

আরও পড়ুন: প্রেমিকের ওপর দলবেঁধে নুসরাত ফারিয়ার হামলা

মামারবাড়ি থেকে ২১ অক্টোবর শ্বশুরবাড়িতে যান কোমল। তারপরেই হঠাৎ ২২ অক্টোবর কল্যাণপুরে বন্ধুর বাড়ি যাওয়ার নাম করে নিখোঁজ হয়ে যান তিনি। কোমলের ভাইদের সঙ্গে গিয়ে বাররা থানায় মিসিং ডায়েরি করেন পঙ্কজ।

তদন্তের সময় পুলিশ পিন্টুকে জিজ্ঞাসাবাদ শুরু করে। এরপর কোমল ডিসিপি রাভিনা ত্যাগীর কাছে গিয়ে একটি আবেদন জানিয়ে বলেন, ‘আমি বয়ফ্রেন্ডের সঙ্গে থাকতে চাই। নিজের বাড়ি ও শ্বশুরবাড়ি উভয়পক্ষ থেকেই জীবন ও সম্পত্তিগত হুমকি দেওয়া হচ্ছে।’

এর তদন্ত শুরু করেন সাব-ইনস্পেক্টর নিধি গুপ্তা। তিন পক্ষকেই ডাকেন তিনি। সকলের সামনে নিজেদের ইচ্ছা জানান পিন্টু ও কোমল। শেষমেশ কোমলের স্বামী ও ভাইয়েরা তাদের সম্মতি জানান। পঙ্কজের উপস্থিতিতেই কোমলকে বিয়ে করেন পিন্টু।

সূত্র: হিন্দুস্তান টাইমস

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *