সিয়েরা লিওন থেকে তুরস্কে ঘুরে বেড়াচ্ছেন মিথিলা | বিনোদন

সিয়েরা লিওন থেকে তুরস্কে ঘুরে বেড়াচ্ছেন মিথিলা | বিনোদন

<![CDATA[

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা কাজের জন্য প্রায়ই দেশ বিদেশে যান। বর্তমানে বাংলাদেশ রুরাল অ্যাডভান্সমেন্ট কমিটির হয়ে পশ্চিম আফ্রিকার সিয়েরা লিওনে কাজ করছেন তিনি।

মিথিলা বরাবরই বলে এসেছেন ঘুরতে পছন্দ করেন তিনি। সম্প্রতি মিথিলা তার ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেখানের এক ছবিতে ক্যাপশনে মিথিলা লিখেছেন ‘হায়া সোফিয়া ও নীল মসজিদ দেখে মুগ্ধ।’

ক্যাপশন দেখেই বুঝা যাচ্ছে মিথিলা  ৪০০ বছরের আগে নির্মিত তুরস্কের ঐতিহাসিক স্থাপনা  নীল মসজিদে দেখতে গিয়েছেন। সিয়েরা লিওন থেকে ফেরার সময়ই তিনি নিজের জন্য কিছু সময় বের করে ঘুরে দেখলেন ইস্তাম্বুলের ঐতিহাসিক সব স্থাপনা।

ইস্তাম্বুলের প্রাচীন ও নান্দনিক মসজিদ আয়া সোফিয়া। যা হাজারো পর্যটক আর মুসল্লির ভিড়ে মুখর থাকে। পাশেই অবস্থিত দৃষ্টিনন্দন ব্লু মসজিদ। গেলেন মার্কেটেও।

আরও পড়ুন: ‘বীরত্ব’ শেষ করলেন ইমন

এদিকে মিথিলা সংবাদমাধ্যমে বলেন, ঢাকায় ফিরছেন তিনি। ঢাকায় শুটিং আছে একটি সিনেমার। আগামী ডিসেম্বরে আবার কলকাতায় শ্বশুরবাড়ি যাবেন।

বাংলাদেশে সরকারি অনুদান নির্মিতব্য ‘জলে জ্বলে তারা’ সিনেমায় অভিনয় করেছেন মিথিলা। অরুণ চৌধুরী পরিচালিত এই সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন নাঈম। কলকাতাতেও ‘মায়া’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন। এছাড়াও টালিউড সুপারস্টার জিৎ প্রযোজিত শৌভিক কুণ্ডুর ‘আয় খুকু আয়’ সিনেমায় অভিনয় করছেন তিনি। 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *