সালাম না দেওয়ায় নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করে ইউপি সদস্য | বাংলাদেশ

সালাম না দেওয়ায় নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করে ইউপি সদস্য | বাংলাদেশ

<![CDATA[

মোংলায় সালাম না দেওয়ায় এক নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে।

এ ঘটনার বিচার চেয়ে মামলা করায় অভিযুক্তের সমর্থকরা নানা ধরণের হুমকি দিচ্ছে বলে দাবি ভুক্তভোগীদের।

দীর্ঘদিন ধরে মোংলার চাঁদপাই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে সদস্য জাহাঙ্গীর মল্লিকের সঙ্গে একই এলাকার পান্না মন্ডলের বিরোধ চলছিল।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে মিশনবাড়ী এলাকায় রাস্তা দিয়ে যাচ্ছিলেন পান্না মন্ডলের ছেলে তুফান মন্ডল। এসময় জাহাঙ্গীর মল্লিককে সালাম না দেওয়ায় তুফানকে মারধর করেন তিনি।

এক পর্যায়ে তুফানের বাবা ও স্থানীয়রা বাঁচাতে এগিয়ে গেলে তাদেরও পিটিয়ে গুরুতর জখম করে জাহাঙ্গীর ও তার সমর্থকরা। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে তুফানের অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রের পুরস্কার ঘোষণাকে স্বাগত জানিয়েছে ঢাকা

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডা. মালিহা আক্তার বলেন, একজনের অবস্থা খুবই খারাপ থাকায় খুলনায় রেফার্ড করি অপরজনকে আমাদের এখানে ভর্তি রাখা হয়েছে।

ঘটনার দু’দিন পর সোমবার রাতে ইউপি সদস্য জাহাঙ্গীর মল্লিককে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে মোংলা থানায় একটি মামলা করেন আহত তুফানের বাবা। তবে এখনো অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়ায় আতঙ্কে আছেন ভুক্তভোগীরা।

অবশ্য, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। বাগেরহাটের মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, মামলা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তার প্রক্রিয়া অব্যাহত আছে। 

এর আগেও বেশ কয়েকবার ইউপি সদস্য জাহাঙ্গীর মল্লিকের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ ওঠে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *