সাতক্ষীরায় ১৩৫ টাকায় পুলিশে চাকরি | বাংলাদেশ

সাতক্ষীরায় ১৩৫ টাকায় পুলিশে চাকরি | বাংলাদেশ

<![CDATA[

পয়ত্রিশ টাকায় অনলাইনে আবেদন আর ১০০ টাকার ব্যাংক ড্রাফট দিয়ে পুলিশে চাকরি পেয়ে সন্তোষ প্রকাশ করেছে প্রার্থী ও তাদের অবিভাবকরা। এগারো দিনে পাঁচটি পরীক্ষা শেষে বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় ফলাফল পেয়ে এই অনুভূতি প্রকাশ করলেন তারা।

পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক সাতক্ষীরায় প্রায় দুই হাজার আবেদন পড়ে অনলাইনে। গত ১৪ নভেম্বর আবেদন পত্র যাচাই বাছাই শেষে এক হাজার ৭৪০ জন পুলিশ লাইন মাঠে সমাবেত হয়। মেডিকেল পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পরপর দুই দিন বিভিন্ন শারীরিক পরীক্ষার পর ৩০৮ জন লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষায় অংশ নেন।

দালাল চক্রের প্রলোভনে না পড়ে যোগ্যতার ভিত্তিতে নিয়োগ পেয়ে খুশি প্রার্থী ও তাদের অবিভাবকরা। প্রার্থীরা বলছেন, যখন নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়ায় হয়, তখন বাজারে গিয়ে ৩৫ টাকায় আবেদন করি। আর ১০০ টাকা ব্যাংক ড্রাফট করি। মোট ১৩৫ টাকায় এ চাকরি পেলাম আমরা। নিজের যোগ্যতায় এতটুকু আসতে পেরে খুবই খুশি লাগছে। অনুভূতিটা বুঝাতে পারবো না যে কতটা খুশি। মাথা উচু করে বাড়ি যেতে পারবো।  

আরও পড়ুন: ‘পুলিশে চাকরি পেতে একটা পয়সাও খরচ করতে হয়নি’

ফলাফল প্রকাশের দিনে স্বচ্ছতার ভিত্তিতে পুলিশ কনস্টেবল নিয়োগের বর্ণনা দেন জেলা পুলিশের প্রধান পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান।

পরীক্ষায় বিভিন্ন কোটাসহ সাধারণভাবে ৩৫ জন পুরুষ ৬ জন নারীর নাম ঘোষণার মধ্য দিয়ে সাতক্ষীরায় ৪১ জনকে পুলিশ কনস্টেবল পদে প্রাথমিকভাবে নিয়োগ দেওয়া হয়।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *