সফলভাবে ক্রিকেটার রুবেলের অস্ত্রোপচার সম্পন্ন | খেলা

সফলভাবে ক্রিকেটার রুবেলের অস্ত্রোপচার সম্পন্ন | খেলা

<![CDATA[

ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেলের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৯ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রুপা ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফীস।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চৈতি লিখেন, রুবেলের সফল অস্ত্রোপচার হয়েছে। তার বেশিরভাগ টিউমার অপসারণ করা হয়েছে। তাকে আইসিইউ থেকে এখন রুমে স্থানান্তরিত করা হয়েছে। সফলভাবে অস্ত্রোপচার শেষ হওয়া জানিয়ে নাফিস বলেন, ইনশাআল্লাহ রুবেলের স্বাভাবিক হতে প্রায় ২ সপ্তাহ সময় লাগতে পারে। তারপর সব ঠিক থাকলে তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে। তার প্রোটন থেরাপির ৬টি চক্র প্রয়োজন, যা ৩ সপ্তাহ পর শুরু করা হবে। সবাই দোয়া করবেন।

উন্নত চিকিৎসার জন্য ২ নভেম্বর চেন্নাই যান রুবেল। ২০১৯ সালে রুবেলের ব্রেন টিউমার ধরা পড়ে। তবে দীর্ঘদিন চিকিৎসার ফলে অনেকটা সুস্থ হয়ে উঠছিলেন বাংলাদেশের সাবেক বাঁহাতি এই স্পিনার। কিন্তু চলতি বছর জানুয়ারির শেষ সপ্তাহে সেই সমস্যা আবার ধরা পড়ে। এরপর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় আইসিউইতে নেওয়া হয় মোশাররফ রুবেলকে। গত ১৩ অক্টোবর তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। তখন তার সবশেষ অবস্থা জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চান তার স্ত্রী।

কিছুদিন আগেই ৩৯ পেরিয়েছেন রুবেল। জাতীয় দলে তেমন সাফল্য না পেলেও ঘরোয়া লিগে বেশ সুনাম রয়েছে বাঁহাতি এই স্পিনারের। শারীরিক অবস্থা সুস্থ থাকলে হয়তো নিজের ক্রিকেট ক্যারিয়ারের পর কোচিংয়ে থিতু হতে পারতেন তিনি। তবে ব্রেন টিউমার তা হতে দেয়নি। এমনও হতে পারত, ভবিষ্যতে বাংলাদেশের নির্বাচন বোর্ডে নাম লেখাতে পারতেন। কিন্তু এর সবই এখন কল্পনা।

যখন বাশার-নাফীসদের মতো জায়গায় বসা দরকার ছিল রুবেলের, সে সময় তিনি ছুটেছেন ডাক্তারদের পেছনে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *