সন্তান কোলে নিয়ে আবার বিয়ের পিঁড়িতে পূজা | বিনোদন

সন্তান কোলে নিয়ে আবার বিয়ের পিঁড়িতে পূজা | বিনোদন

<![CDATA[

গত বছর অক্টোবর মাসে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন পূজা ব্যানার্জি। কুণাল ভার্মার সঙ্গে বহু বছর ধরে করেছেন প্রেম। তবে অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারটা সবার কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী পূজা।

২০২০ সালের ১৫ এপ্রিল জমজমাটভাবে বিয়ে করার প্ল্যান ছিল পূজা ও কুণালের। তবে করোনার কারণে সব প্ল্যান ভেস্তে যায়। পূজা অন্তঃসত্ত্বা অবস্থাতেই কুণালের সঙ্গে আইনি বিয়ে করেছিলেন। মনের মধ্যেই লুকিয়ে রেখেছিলেন বাহারি বিয়ের অনুষ্ঠানের ইচ্ছে।

পূজা ও কুণালের ছেলে কৃশবের বয়স এক বছর এক মাস। ছেলে এখন একটু বড় হয়েছে। এরই মাঝে করোনা পরিস্থিতিও অনেকটা নিয়ন্ত্রণে। তাই আর দেরি না করে, ছেলেকে কোলে নিয়ে স্বামী কুণালের সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে করতে চলেছেন পূজা।

নভেম্বরের ১৫ তারিখে বিয়ের অনুষ্ঠানের ব্যবস্থা করে ফেললেন পূজা ও কুণাল। ভারতের গোয়াতেই বসবে পূজার বিবাহবাসর। ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই ছবি পোস্ট করে একথা জানিয়ে দিলেন অনুরাগীদের।

আরও পড়ুন: শ্রাবন্তীর পাশে থাকার ঘোষণা নুসরাতের

ভারতীয় সংবাদমাধ্যমকে পূজা জানিয়েছেন, গোয়ায় বিয়ের অনুষ্ঠান হবে ছিমছামভাবে। পরিবারের লোকজন ও নিকট বন্ধুরা থাকবেন। তবে আমার আর পূজার ইচ্ছে আছে মুম্বইতে গিয়ে একটি পার্টি দেওয়ার।

ক্যারিয়ার জীবন শুরু করেন হিন্দি সিরিয়ালের মাধ্যমে। একই সিরিয়ালে ছিলেন কুণাল। এর পর টালিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন পূজা ব্যানার্জি। যার মধ্যে দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ জনপ্রিয়।

 

 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *