লাঙ্গলের হাল ধরলেন বিদিশা | রাজনীতি

লাঙ্গলের হাল ধরলেন বিদিশা | রাজনীতি

<![CDATA[

জাতীয় পার্টি পুনর্গঠনে বিদিশা এরশাদকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়েছে। দলের নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী তাকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাজধানীর বারিধারায় এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কে ‘জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়া কেন্দ্রীয় কমিটি’র ব্যানারে এক সংবাদ সম্মেলন ডাকা হয়। সেখানে এ ঘোষণা দেন জাফর ইকবাল।

সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী জানান, পার্টিকে গতিশীল করার লক্ষ্যে গত ৩১ অক্টোবর পার্টির স্টিয়ারিং কমিটির সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ গুরুতর অসুস্থ থাকায় পার্টির কার্যক্রমকে বেগবান করতে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে সর্বস্তরের নেতাকর্মীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিদিশা এরশাদ জানান, সম্প্রতি তিনি সিলেট, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামে সাংগঠনিক সফরে গিয়ে জাতীয় পার্টির নেতাকর্মীর ব্যাপক সাড়া পেয়েছেন। সারা বাংলাদেশের জাতীয় পার্টির নেতাকর্মীরা পার্টিকে শক্তিশালী অবস্থায় ফিরিয়ে নেওয়ার জন্য তার প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি নেতাকর্মীদের আহ্বানের প্রতি সম্মান জানিয়ে শিগগিরই বিভিন্ন কর্মপরিকল্পনা ও সাংগঠনিক কর্মসূচি ঘোষণা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জোটভুক্ত হয়ে অংশ নেওয়ার ঘোষণা দেন।

আরও পড়ুন: পকেট ভারি করতে তেলের দাম বাড়িয়েছে সরকার: ফখরুল

এসময় বিদিশা এরশাদ দায়িত্ব পালনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি দেশবাসীকে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় সমন্বয়ক অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, যুগ্ম মহাসচিব মেজর অবসরপ্রাপ্ত সিকদার আনিসুর রহমান, অ্যাডভোকেট শোয়েব আহমেদ, কর্নেল অবসরপ্রাপ্ত শাহজাহান সিরাজ, অ্যাডভোকেট এম এ ওয়াদুদ দিদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাফিজ মাহবুব, কেন্দ্রীয় সদস্য উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউল হক সরকার, শেখ রুনা, জুলিয়া আক্তার মীরা প্রমুখ।

সভায় বেগম রওশন এরশাদ এমপির আশু রোগমুক্তি কামনা করা হয়। পাশাপাশি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।  
 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *