লঞ্চ দুর্ঘটনায় নিহত-নিখোঁজদের পরিবারের চলছে মাতম | বাংলাদেশ

লঞ্চ দুর্ঘটনায় নিহত-নিখোঁজদের পরিবারের চলছে মাতম | বাংলাদেশ

<![CDATA[

লঞ্চ দুর্ঘটনায় বরগুনায় নিহত ও নিখোঁজদের পরিবারের চলছে মাতম। প্রিয়জনদের হারিয়ে পাগলপ্রায় নিখোঁজ ও নিহতদের স্বজনরা। এদিকে, অজ্ঞাত হিসেবে দাফন করা ২৩টি মরদেহের পরিচয় শনাক্তে দ্বিতীয় দিনের মতো বরগুনায় চলছে ডিএনএ টেস্টের জন্য নমুনা সংগ্রহ।

এমভি অভিযান-১০ লঞ্চ দুর্ঘটনার পর থেকে এখনো নিখোঁজ মা রাজিয়া বেগম এবং বোন নুসরাত জাহান। দুর্ঘটনায় গুরুতর আহত আরেক বোন লামিয়া ও দাদী মমতাজ বেগম সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে। এতে পাগল প্রায় জান্নাতুল ফেরদৌসী। একই অবস্থা বরগুনার অনেক পরিবারের।

জান্নাতুল ফেরদৌসী বলেন, একটা সিলিন্ডার এসে আমার ১৩ বছরের বোনের কাছে ব্লাস্ট হয়ে যায়। এতে ওর শরীরে আগুন ধরে যায় এবং পুরো মুখ পুড়ে যায়।

এদিকে, লঞ্চ দুর্ঘটনায় অজ্ঞাত ২৩ মরদেহ শনাক্তের জন্য বরগুনায় দ্বিতীয় দিনেও নিখোঁজ পরিবারের সদস্যদের ডিএনএ টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়।

 

আরও পড়ুন:  লঞ্চে আগুন: ৩০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ

সিআইডি ফরেনসিক ডিএনএ ল্যাবের পরীক্ষক রবিউল ইসলাম  বলেন, আমাদের কাজ চলমান রয়েছে। আশা করি, এক মাসের মধ্যে সবার পরিচয় বের করা সম্ভব হবে।

লঞ্চ দুর্ঘটনায় নিখোঁজদের মধ্যে এখন পর্যন্ত ৩১ জনের তালিকা তৈরি করেছে জেলা প্রশাসন। এদের মধ্যে বরগুনার ২৪ জন, পটুয়াখালীর ২ জন, নরসিংদীর ৩ জন এবং ঢাকা ও নারায়ণগঞ্জের একজন করে বাসিন্দা রয়েছে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *