রোনালদোহীন ম্যাচে কষ্টার্জিত জয় ম্যানইউর | খেলা

রোনালদোহীন ম্যাচে কষ্টার্জিত জয় ম্যানইউর | খেলা

<![CDATA[

ক্রিস্টিয়ানো রোনালদো বিহীন ম্যাচে এফএ কাপে অ্যাস্টন ভিলার বিপক্ষে কষ্টার্জিত জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাকটোমিনের গোলে মঙ্গলবার (১১ জানুয়ারি) অ্যাস্টন ভিলাকে ১-০ গোলে হারিয়ে আসরের চতুর্থ রাউন্ডে উঠলো রেড ডেভিলরা।

ওল্ড ট্রাফোর্ডে এদিন রোনালদোকে ছাড়াই মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদো না থাকলেও মার্কাস রাশফোর্ড, ম্যাসন গ্রিনউড, এডিনসন কাভানি, লুক শদের নিয়ে ফেবারিট হয়ে অ্যাস্টন ভিলার মুখোমুখি হয় রেড ডেভিলরা। ম্যাচের শুরু থেকেই আগ্রাসী ভঙ্গিতে খেলে স্বাগতিকরা। ফল পেতেও খুব বেশি দেরি হয়নি।

ম্যাচের মাত্র অষ্টম মিনিটেই লিড নেয় র‌্যাগনিকের দল। ফ্রেডের অ্যাসিস্টে দারুণ এক গোল করে স্বাগতিকদের এগিয়ে নেন মিডফিল্ডার স্কট ম্যাকটোমিনে। প্রথমার্ধ্বে আর কোনো গোল হজম করেনি অ্যাস্টন ভিলা। বিরতির পরও পার্থক্য আসেনি স্কোরখাতায়। ফরোয়ার্ডদের ফিনিশিংয়ের অভাবে আর কোনো গোলের দেখা পায়নি ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে গোল পরিশোধ করা হয়নি অ্যাস্টন ভিলার। ফলে ১-০ গোলের কষ্টার্জিত জয় নিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ওঠে রেড ডেভিলরা।
 

আরও পড়ুন: বিপিএল নিয়ে দুঃসংবাদ

আগের দিন অপেক্ষাকৃত দুর্বল দল নটিংহ্যামের বিপক্ষে হারে আর্সেনাল। মাইকেল আর্তেতার শিষ্যরা হারে ১-০ গোলের ব্যবধানে। যদিও ম্যাচে ফরেস্টের জয়সূচক গোলটি আসে শেষ বাঁশি বাজার মিনিট দশেক আগে। জেমস গার্নারের দুরন্ত গোলে এগিয়ে যায় দল। দল বদলের বাজারে ম্যানচেস্টার ইউনাইটেড কেন তার দিকে নজর রাখছে সেটি আরও একবার যেন প্রমাণ করলেন গার্নার।

আর্সেনালের অন্য ফুটবলারদের ন্যায় হতাশ করেছেন তরুণ তুর্কি চার্লি পাতিনোও। বলা যায় গোটা ম্যাচেই ছন্দহীন ছিলেন তিনি। যদিও তাকে নিয়ে আশা দেখছিল গানার সমর্থকরা। দিনের প্রথম ম্যাচে একদিকে দলের ফুটবলারদের করোনায় জেরবার অবস্থা। তার ওপর সেরা তারকা মোহাম্মদ সালাহ কিংবা সাদিও মানে’রা নেই।

আরও পড়ুন: ইয়াসিরের সঙ্গে দুর্ব্যবহার করে শাস্তি পেলেন জেমিসন

এফএ কাপে চ্যালেঞ্জের মুখে ছিল ইংলিশ ক্লাব লিভারপুল। তৃতীয় সারির ক্লাব শ্রুসবেরির বিপক্ষেও বেশ স্পষ্ট ছিল লিভারপুলের ঘাটতি। শেষ পর্যন্ত জিততে পারলেও জয়টা ছিল বেশ কষ্টসাধ্য। যদিও স্কোরলাইন বলছে ভিন্ন কথা। ঘরের মাঠে প্রথমে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ৪-১ গোলে জিতে এফএ কাপের চতুর্থ রাউন্ডে জায়গা করে নিয়েছে লিভারপুল।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *