রোনালদোকে অনুসরণ করলেন ওয়ার্নার | খেলা

রোনালদোকে অনুসরণ করলেন ওয়ার্নার | খেলা

<![CDATA[

অনেক দিন ধরেই ব্যাটে রান পাচ্ছিলেন না ডেভিড ওয়ার্নার। তবে কাল শ্রীলঙ্কার বিপক্ষে তার ব্যাট খেলেছে। আর তার কল্যাণে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় জয়ও তুলে নিল অজিরা। তবে ম্যাচের পর ঘটল এক ঘটনা। গতকাল (২৮ অক্টোবর) পর্তুগাল অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদোকে অনুকরণের চেষ্টাই চালিয়েছিলেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে শ্রীলঙ্কার বিপক্ষে দলীয় সর্বোচ্চ ৬৫ রান করেন ওয়ার্নার। দীর্ঘদিন পর রানে ফেরা এই তারকা অজি দলের প্রতিনিধি হয়ে আসেন সংবাদ সম্মেলনে। ইউরোর মতো এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপেরও অন্যতম স্পনসর কোকা-কোলা। 

প্রচারণার অংশ হিসেবে সংবাদ সম্মেলনে তাই টেবিলে রাখা ছিল কোকা-কোলার বোতল। তবে চেয়ারে বসেই ওয়ার্নার বোতল দুটি সরিয়ে নেন। যদিও তৎক্ষণাৎ সেখানে উপস্থিত আইসিসির এক সাপোর্টিং স্টাফকে এই বাঁহাতি ওপেনার জিজ্ঞেস করছিলেন, তিনি বোতল সরিয়ে রাখতে পারবেন কি না।

 

তবে সেখান থেকে ‘না’ সূচক উত্তর মেলার পর ওয়ার্নার অবশ্য বোতল দুটি আবার আগের জায়গাতেই রেখে দেন। পরে অবশ্য তিনি বলছিলেন, ‘যদি এটা ক্রিস্টিয়ানোকে (কোকা-কোলা পরিহার) জন্য ভালো হয়, তবে আমার জন্যও হবে।’

আরও পড়ুন: লিলের বিপক্ষে নামার আগে দুঃসংবাদ পিএসজি শিবিরে 

 

বিশ্বখ্যাত কোমল পানীয় কোকা-কোলার শেয়ারবাজারে রীতিমতো ধস নামিয়ে দিয়েছিলেন ফুটবল মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। গত ইউরোতে সংবাদ সম্মেলনে এসে সামনে থাকা দুটি কোকা-কোলার বোতল সরিয়ে তিনি সবাইকে আহ্বান করেছিলেন, স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর এই কোমল পানীয় থেকে দূরে থাকতে।

 

ওয়ার্নার রোনালদোর এমন বার্তাতেই যেন অনুপ্রাণিত। রোনালদোর মতো খেলোয়াড় ওয়ার্নারও বেশ ফিট। তবে দীর্ঘদিন তিনি ভুগছিলেন রানখরায়। গতকাল (২৮ অক্টোবর) শ্রীলঙ্কাকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায় অস্ট্রেলিয়া। এত বড় জয় ওয়ার্নারের ৪২ বলে খেলা ৬৫ রানের সুবাদেই। অনেক দিন পর রান পেয়ে ফুরফুরে মেজাজেই ছিলেন ওয়ার্নার। এমন দিনে তাই হয়তো রোনালদোর পথে নিজেও হাঁটলেন।

 

রোনালদোর মতো গত ইউরোতে আরও বেশকিছু ফুটবলার সংবাদ সম্মেলনে এসে কোমল পানীয় কোকা-কোলার বোতল সরিয়ে ফেলেন। ফলে তাতে অনেকেই সে বিষয়টাকে এক প্রকার ট্রোল বানিয়ে ফেলে। তবে তখন কোকা-কোলারের পক্ষ থেকে জানানো হয় এমন সংবাদ সম্মেলনে এসে কোকের বোতল সরালে জরিমানা করা হবে।  

 

উল্লেখ্য, রোনালদোর সেই কোকা-কোলা বর্জন কাণ্ডের পর কোম্পানিটির শেয়ার বাজারে ধস নেমেছিল। বোতল সরানোর ভিডিও ভাইরাল হওয়ার পর কোকাকোলার শেয়ারের দরপতন হয়েছিল মোট ৫২০ কোটি ডলার। যদিও একটু সময় কাটতে আবার ঘুরে দাঁড়ায় প্রতিষ্ঠানটি।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *