রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন | লাইফস্টাইল

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন | লাইফস্টাইল

<![CDATA[

আজ সোমবার, ২৭ ডিসেম্বর। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

কোনো নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। সারাদিন নির্ভার ও সুখ সময় কাটাবেন। আজ সারাদিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভালো ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

বাজে খাবার থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভালো কিছু আশা করতে পারেন। অফিসে উন্নতির যোগ আছে। জলপথে বিপদ হতে পারে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা বাধতে পারে। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্য অপবাদে ফাঁসতে হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)

পড়াশোনার জন্য দিনটি খুব ভালো। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনো উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। ভ্রমণের কোনো আলোচনা থেকে সমস্যা হতে পারে। ভাগ্য উন্নতির উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা বা লটারিতে আয় হতে পারে। ধর্মে আগ্রহ বাড়বে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো অশান্তির জন্য মানসিক কষ্ট। তবে ব্যবসা থেকে শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। কারো কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ আসবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। প্রেমে বিশ্বাস আসতে পারে। তাই প্রেমে প্রচুর সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

অতীতের কোনো বিষয় নিয়ে নতুন করে ঘোর সংকট তৈরি হবে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। চোখের কোনো রোগ হতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। তাই স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে।

আরও পড়ুন : সোমবার ঢাকার যেসব এলাকায় যাবেন না

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

দাম্পত্য জীবন ভালো থাকার সময়। আজ ব্যবসার যোগ খুব ভালো দেখা যাচ্ছে। বন্ধুর সঙ্গে খুব ভাবনা চিন্তা করে মেলামেশা করবেন, আপনাকে বিপদে ফেলতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভালো সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন। জরুরি কাজ সকালে মেটান। প্রেমের ক্ষেত্রে খুব ভাবনাচিন্তা করে পা বাড়াতে হবে। প্রচুর খরচ বৃদ্ধি পাওয়ায় সংসারে অনেক সমস্যা দেখা দেবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে কোনো খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে কোনো মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে যন্ত্রণা বাড়বে। 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা হতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও তা গুরুজনের পরামর্শে মিটে যাবে। কারও দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বাড়বে। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ আসবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

আজ কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ রয়েছে। মানসিক ভাবে অস্থির থাকতে হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ মিলবে। বাড়তি কোনও ব্যবসা নিয়ে আলোচনা হবে। 

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। আজ সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভালো কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। বাবা-মায়ের জন্য দুঃখ পেতে পারে। মধুর কথাবার্তায় বিপদ থেকে উদ্ধার পাবেন। শত্রুদের নিয়ে চাপ থাকবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসবে। কাজে উন্নতির চেষ্টা থাকবে। ভাইয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বাড়বে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক বাধবে। 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *