রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার | বাংলাদেশ

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার | বাংলাদেশ

<![CDATA[

রাজধানীতে সড়ক দুর্ঘটনাসহ পৃথক ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। দুজনের মৃতদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এরা হলেন শ্যামলীতে সড়ক দুর্ঘটনায় আহত অজ্ঞাতনামা (৪০) এক ব্যক্তি ও পল্টনের নির্মাণশ্রমিক আসমাউল (১৮)।

রোববার (১২ ডিসেম্বর) ভোর ও রাতে এ দুই জায়গা থেকে দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) মবিন আহমেদ জানান, শ্যামলীতে ভোরে কোনো এক যানবাহনের ধাক্কায় আহত হয়ে পড়ে ছিলেন ওই ব্যক্তি। খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়। পরবর্তীতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

 

তিনি আরও জানান, ওই ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে সে ভবঘুরে প্রকৃতির মানুষ ছিলেন। বিস্তারিত জানতে তদন্ত চলছে।

 

আরও পড়ুন: ঢাকা মেডিকেল থেকে উদ্ধার হওয়া মৃত যুবকের পরিচয় শনাক্ত

 

এদিকে গতরাতে পল্টন থানা পুলিশ আসমাউল নামের এক নির্মাণশ্রমিকের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চরপাকা গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে আসমাউল।

 

এ বিষয়ে পল্টন থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম খান জানান, শান্তিনগর শেলটেক ১৫৮নম্বর নির্মাণাধীন ১৪ তলা ভবনে রাজমিস্ত্রির কাজ করত। রাতে খবর পেয়ে ওই ভবন ১৩ তালায় ফ্যানের হুকের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান, ২ মাস ধরে সে ওই ভবনে রাজমিস্ত্রির কাজ করছিলেন। গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *