যশোরে নির্বাচনী সহিংসতায় আহত আ.লীগ নেতার মৃত্যু | বাংলাদেশ

যশোরে নির্বাচনী সহিংসতায় আহত আ.লীগ নেতার মৃত্যু | বাংলাদেশ

<![CDATA[

যশোরের শার্শার গোঁগাতে ইউপি নির্বাচন নিয়ে দলীয় কোন্দলে সহিংসতায় আহত আওয়ামী লীগ নেতা আলী হোসেন অবশেষে মারা গেছেন। এ ঘটনায় এলাকায় উত্তজনা বিরাজ করছে।

১৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ১১ টায়  শার্শার পাচভুলোট গ্রামে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত আওয়ামী লীগ নেতা আলী হোসেন শার্শার গোঁগা ইউনিয়নের পাঁচভুলোট  ২ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের গ্রাম  কমিটির সভাপতি এবং  স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী তবিবরের সমর্থক  ছিলেন।

স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী তবিবর রহমান জানান,  গত ২৩ অক্টোবর ইউপি নির্বাচনে মনোনয়ন সংগ্রহের কাজ শেষে তিনি বাড়ি ফিরছিলেন। এসময় তার সমর্থকরা তাকে অর্ভ্যথনা জানাতে গোঁগা বাজারে আসার পথে চেয়ারম্যান আব্দুর রশিদ তার সন্ত্রাসী বাহিনী দিয়ে তার সমর্থকদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তার ১২ সমর্থক  জখম হয়।  

আরও পড়ুন: নরসিংদীর ১২ ইউপিতে বিজয়ী যারা

এদের মধ্যে গুরুতর আহত ছিলেন আলী হোসেন। তার মাথায় বড় ধরনের ক্ষত হয়। 

এ ঘটনায় ইউপি  চেয়ারম্যান আব্দুর রশিদের ছেলেসহ ১২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছিল। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে আলী হেসেন বাড়িতে ছিল। শারীরিক অবস্থার অবনতি হয়ে বৃহস্পতিবার রাতে সে মারা যায়।

শার্শা থানা ওসি বদরুল আলম খান জানান, আহত আ.লীগ নেতা আলী হোসেনের মৃত্যুর কথা তিনি জানতে পেরেছেন।  এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *