মুরগি উঠানে আসায় প্রতিবেশীকে পিটিয়ে হত্যা! | বাংলাদেশ

মুরগি উঠানে আসায় প্রতিবেশীকে পিটিয়ে হত্যা! | বাংলাদেশ

<![CDATA[

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রতিবেশীর মারধরে রহিমা আক্তার (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

শনিবার (৬ নভেম্বর) দুপুরে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের বেলুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রহিমা আক্তার ওই এলাকার সোলেমান হোসেনের স্ত্রী।

নিহত রহিমার ভাতিজা বেলাল আহমেদ জানান, নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের বেলুয়া গ্রামের সোলেমান হোসেনের পরিবারের সাথে তাদের প্রতিবেশী মহুর ইসলামের পরিবারের দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার সকালে সোলেমানের স্ত্রী বৃদ্ধা রহিমা আক্তার তার বাড়ির হাস মুরগিগুলোকে বাড়ির উঠানে ছেড়ে দেয়। এ সময় একটি মুরগি মহুর ইসলামের বাড়ির উঠানে চলে যায়।

পরে এ নিয়ে প্রথমে রহিমার সাথে মহুর ইসলামের স্ত্রীর বাগ্বিতণ্ডা ও হাতাহাতি হয়। পরে দুপুরে সোলেমান হোসেন বাড়িতে গেলে মহুর ইসলামের সাথে হাতাহাতির এক পর্যায়ে মহুর ইসলামের পরিবারের লোকজন রহিমা আক্তারকে মারধর করলে মাটিতে পড়ে যান। আহত অবস্থায় তাকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রহিমাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

আরও পড়ুন: পঞ্চগড়ে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। প্রাথমিকভাবে মনে হয়েছে ওই নারী স্ট্রোক করে মারা গেছেন। ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। তাই ময়নাতদন্ত রিপোর্ট আসার আগ পর্যন্ত এ নিয়ে কোনো মন্তব্য করা যাবে না।

ময়না তদন্তের পরই জানা যাবে ঘটনাটি স্ট্রোকজনিত মৃত্যু নাকি অস্বাভাবিক মৃত্যু। এর পরই এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি। 
 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *