মুখে অন্তর্বাস পরে অদ্ভুত কাণ্ড বিমানযাত্রীর | আন্তর্জাতিক

মুখে অন্তর্বাস পরে অদ্ভুত কাণ্ড বিমানযাত্রীর | আন্তর্জাতিক

<![CDATA[

ফেস-মাস্ক নয়। নাক-মুখ সাঁটা টকটকে লাল অন্তর্বাস দিয়ে। এভাবেই নারীদের অন্তর্বাস মাস্কের মতো মুখে সেঁটে বিমান সফর করেছেন এক যাত্রী। আর সে নিয়েই এখন সোশ্যাল মিডিয়া সরগরম। তার কীর্তি রীতিমতো ভাইরাল নেট মাধ্যমে।

এমনই আজব এক যাত্রীর দেখা মিলেছে যুক্তরাষ্ট্রে। ব্যাপারটা কী? ফ্লোরিডার বাসিন্দা ৩৮ বছরের অ্যাডাম জেন মাস্কের বদলে নারীদের অন্তর্বাস মুখে পরে বিমানে উঠে পরেছিলেন। মাস্কের বদলে নাক-মুখে নারীদের অন্তর্বাস পরে থাকতে দেখে চোখ কপালে উঠেছিল অন্য যাত্রীদের।

এমন অদ্ভুত কাণ্ড দেখে হইহই করে ছুটে এসে ধমক দিয়েছিলেন বিমান কর্মীরা। তবে কোনো ঝামেলার মধ্যে যাননি অ্যাডাম। অন্তর্বাসও খুলেননি মুখ থেকে। তবে বিমান থেকে নেমে গিয়েছিলেন তিনি।

আসলে ব্যাপারটা অন্য। অ্যাডাম সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিমানে সারাক্ষণ মাস্ক পরে থাকা নিয়ে খুব কড়াকড়ি করা হচ্ছে। খাওয়ার সময়টুকু বাদ দিলে সবসময় মাস্কে নাক-মুখ ঢেকে রাখা খুবই অস্বস্তিজনক। এর প্রতিবাদ করতেই তিনি মাস্কের বদলে অন্তর্বাস পরে বিমানে উঠেছিলেন।

আরও পড়ুন: ইউরোপে বিদ্যুৎ গতিতে ছড়াচ্ছে ওমিক্রন

অ্যাডামের দাবি, এর আগেও অন্তত ১২ বার এইভাবেই সফর করেছেন তিনি। কিন্তু কখনও তাকে বাধা দেওয়া হয়নি। কোভিডের নিয়ম মানতে হবে তা ঠিক, তবে অতিরিক্ত বাড়াবাড়ি তার কাছে অযৌক্তিক মনে হয়েছে। তাই অন্তর্বাস মুখে সেঁটে তিনিও অযৌক্তিক আচরণ করে প্রতিবাদ জানিয়েছেন।

বিমানে ওঠা আপাতত নিষিদ্ধ অ্যাডামের জন্য। তবে তার প্রতিবাদ জানানোর অভিনব কায়দাকে সমর্থন করেছেন অনেকেই।

সূত্র: দ্য ওয়াল।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *