‘মদপানে’ রুয়েট শিক্ষার্থীর মৃত্যু | শিক্ষা

‘মদপানে’ রুয়েট শিক্ষার্থীর মৃত্যু | শিক্ষা

<![CDATA[

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মাসরুর মুহিত নামের এক শিক্ষার্থী মদপানে বিষক্রিয়ায় মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। রোববার (২ জানুয়ারি) দিবাগত রাত ১টা ১৫মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মাসরুর বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭ সিরিজের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি সিরাজগঞ্জের উল্লাহপাড়া থানায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিভাগের অধ্যাপক রুকুনুজ্জামান বলেন, আমাদের বিভাগের একজন শিক্ষার্থী মারা গেছেন। কোনো কিছু খাওয়ায় বিষক্রিয়ায় মারা গেছেন বলে জেনেছি।

আরও পড়ুন:  বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ পাচ্ছেন ইবির ১৬ শিক্ষার্থী

রামেক সূত্রে জানা যায়, রোববার রাত ৮টা ১৫ মিনিটে রুয়েটের মেকানিক্যাল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ছাত্র মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রামেক হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ১৫ মিনিটের দিকে তার মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন এবং মাসরুর মদ্যপ ছিলেন বলে চিকিৎসকরা জানান।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তুহিন বলেন, ওই শিক্ষার্থী অতিরিক্ত মদপান করে নাকি ভেজাল মদ খেয়ে মারা গেছে সেটা লাশের ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।
 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *