ভিসা আবেদনকারী নারীর সঙ্গে খারাপ ব্যবহার, ভিডিও ভাইরাল | আন্তর্জাতিক

ভিসা আবেদনকারী নারীর সঙ্গে খারাপ ব্যবহার, ভিডিও ভাইরাল | আন্তর্জাতিক

<![CDATA[

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একজন ইন্ডিয়ান কনস্যুলেট অফিসার এক নারী ভিসা আবেদনকারীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন বলে অভিযোগ উঠেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার ভিডিও পোস্ট করার পর সেই ইন্ডিয়ান কনস্যুলেট অফিসারকে নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ওই নারী যখন অফিসারকে প্রশ্ন করেন কেন তার ভিসা বাতিল করা হয়েছে, তখনই সেই অফিসার রেগে খারাপ ব্যবহার করা শুরু করেন।  

টক শো হোস্ট এবং অভিনেতা সিমি গারেওয়াল সেই ভিডিওটির ক্লিপ পোস্ট করেছেন টুইটারে। সিমি গারেওয়াল ভিডিওটি পোস্ট করে প্রধানমন্ত্রীর দফতর এবং পররাষ্ট্রমন্ত্রীকে ট্যাগ করে লিখেছেন, এই বিষয়টি এড়িয়ে যাওয়া উচিত হবে না। সেই ভিডিওতে কনস্যুলেট অফিসারের আচরণ খুবই নিন্দাজনক।

 

ভিডিও

আরও জানা যায়, ওই নারীর বাবা মারা যাওয়ার পরের দিন নিউ ইয়র্কের ভারতীয় কনস্যুলেটে যান জরুরিভিত্তিতে ভিসার জন্য। কিন্তু সেই নারীকে ভারতীয় কনস্যুলেট অফিসার আঙুল তুলে, চিৎকার করে এক প্রকার হেনস্থা করেন। 

 

আরও পড়ুন: মহাকাশে হেঁটে ত্রুটিপূর্ণ অ্যান্টেনা বদলালেন দুই নভোচারী
 

নিউইয়র্কে ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে বলা হয়েছে, গোটা বিষয়টি পর্যালোচনা করে দেখা হচ্ছে। কর্মীদের এমন আচরণের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কর্মীদের এই আচরণে কাজের নির্দেশিকার সঙ্গে মেলে না বলেও জানানা হয়েছে। প্রয়োজনে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *