বিচ্ছেদের পর ভালো আছি: সামান্থা | বিনোদন

বিচ্ছেদের পর ভালো আছি: সামান্থা | বিনোদন

<![CDATA[

দক্ষিণের আলোচিত দুই তারকা সামান্থা রুথ প্রভু-নাগা চৈতন্য। ভালোবেসে বেঁধেছিলেন ঘর। বিয়ের চার বছরের মাথায় সে ঘরে ধরে ভাঙন।

বিয়েবিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন, সে কথা অকপটে স্বীকার করে নিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। কিন্তু চার বছরের দাম্পত্য কেন ভাঙল, তা নিয়ে একটি বাক্যও উচ্চারণ করেননি কখনো।

এক ছবিতেই ১৭০ কোটি রুপি পারিশ্রমিক!

অভিনেত্রীর মতোই কুলুপ এঁটেছিলেন তার সাবেক স্বামী নাগা চৈতন্য। তবে বিচ্ছেদ ঘোষণার প্রায় চার মাস পর এই সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন দক্ষিণী তারকা।

সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে সাবেক স্বামী নাগা প্রসঙ্গে বলেন, ‘কঠিন সময়ে পুরো পরিবার আমার পাশে ছিল। আমাদের দুজনের ভালোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলাম। ও খুশি। আমিও ভালো আছি। পেশাগতভাবেও আমরা এগিয়ে যাচ্ছি।’ অর্থাৎ বিচ্ছেদ নিয়ে কথা বললেও এখনো এই পদক্ষেপের কারণ স্পষ্ট করে জানালেন না দক্ষিণী তারকা।

আরও পড়ুন:বিয়ে করছেন মৌনী রায়

তবে ইন্ডাস্ট্রির জোর গুঞ্জন যে, পর্দায় সামান্থার খোলামেলা সাহসী দৃশ্য অভিনয় করা নিয়ে আপত্তি ছিল নাগা চৈতন্য ও তার পরিবারের। এসব ‘না’ কে পাত্তা না দিয়েই ‘ফ্যামিলি ম্যান ২’এ যৌন দৃশ্যে অভিনয় করেন সামান্থা। আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় একটি আইটেম গানে দেখা যায় তাকে। অনেকেই বলেছেন, অভিনেত্রীর এই পদক্ষেপই চিড় ধরায় তাদের রূপকথার দাম্পত্যে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *