বিকাশের সঙ্গে মানিগ্রামের সমন্বয় | বাণিজ্য

বিকাশের সঙ্গে মানিগ্রামের সমন্বয় | বাণিজ্য

<![CDATA[

আর্থিক প্রতিষ্ঠান মানিগ্রাম বিকাশের সঙ্গে যুক্ত হওয়ায়, এখন থেকে অতি সহজেই সাড়ে ৫ কোটি বিকাশ ব্যবহারকারী বিশ্বের ৯০টি দেশ থেকে অতি সহজে অর্থ লেনদেন করতে পারবে।

বুধবার (১৭ নভেম্বর) মানিগ্রাম আনুষ্ঠানিকভাবে বিকাশের সঙ্গে কাজ করার ব্যাপারে জানায়। মানিগ্রাম একটি আন্তর্জাতিক আর্থিক প্রতিষ্ঠান যার মাধ্যমে এক দেশ থেকে অন্য দেশে সহজেই টাকা পাঠানো এবং নিয়ে আসা যায়।

 

এ ব্যাপারে বিকাশের করপোরেট কমিউনিকেশনের প্রধান সামসুদ্দিন হায়দার ডালিম বলেন, “আমরা প্রায় ৫০টি মানি ট্রান্সফার প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করে যাচ্ছি। আমাদের সঙ্গে এবার যুক্ত হলো মানিগ্রাম। আমরা দ্রুত এবং নিরাপদ লেনদেনের ব্যাপারে সবসময় বদ্ধপরিকর।”

 

তিনি আরও বলেন, “রেমিট্যান্স যোদ্ধারা এখন থেকে সহজেই এবং নিরাপদভাবে বিদেশ থেকে টাকা পাঠাতে পারবে। প্রায় ৯০টি দেশের প্রবাসীরা এই সুযোগ পাবে।”

 

মানিগ্রামের চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এলেক্স হোম বলেন, “দ্রুত বর্ধনশীল বৈশ্বিক বাজারে দ্রুত লেনদেনের বিকল্প নেই। এখন থেকে অতি সহজেই বিকাশ ব্যবহারকারীরা বিশ্বের যে কোনো প্রান্ত থেকে টাকা লেনদেন করতে পারবে।”

আরও পড়ুন- ইউএস বাংলার ঢাকা-মালদ্বীপ ফ্লাইট উদ্বোধন

মানিগ্রামের মতে, সমগ্র বিশ্বে বিশেষ করে এশিয়া অঞ্চলে রেমিট্যান্স একটি গুরুত্বপূর্ণ প্রভাবক। মোবাইল সার্ভিসের মাধ্যমে রেমিট্যান্স পাঠানো গেলে প্রবাসীদের জন্য ব্যাপারটি খুব সহজ হয়ে যাবে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *