বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত | বাংলাদেশ

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত | বাংলাদেশ

<![CDATA[

বান্দরবানে উথোয়াইনু মার্মা (৩৮) নামে যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সন্ধ্যায় রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত উথোয়াইনু র্মামা তালুকদার পাড়ার মেক্যজাই এর পুত্র। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে ক্রাথুইচিং নামে আরেক যুবক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উথোয়াইনু মার্মা তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় তার ছোট ভাইয়ের দোকানে বসে পাশের বাড়ীর একটি শিশুর সাথে খেলছিল। এমন সময় হঠাৎ একদল অস্ত্রধারী সন্ত্রাসী এসে বেড়ার ফাঁক দিয়ে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এসময় দোকানে থাকা ক্রাথুইচিং নামে আরেক গ্রামবাসী গুলিবিদ্ধ হয়ে আহত হয়। স্থানীয়রা আহত ক্রাথুইচিংকে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর থেকে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ৭ রাউন্ড গুলির খোসা উদ্ধার করে।

নিহতের বাবা মেক্যজাই বলেন, আমার ছেলে কৃষিকাজ করত। প্রতিদিনের মত সে আজকে ভাত খেতে ছোট ছেলের দোকানে যায়। কিন্তু সন্ধ্যা ৭টার দিকে দিকে সন্ত্রাসীরা তাকে গুলি করে চলে যায়।

আরও পড়ুন: বিদ্যালয়ের সামনে স্কুলছাত্রীকে অপহরণচেষ্টা

তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে স্থানীয়রা ধারনা করছে জেএসএস মূল দলের সন্ত্রাসীরা এটি ঘটিয়ে থাকতে পারে।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে সে ঘটনাস্থলে নিহত হয়। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *