‘বাংলাদেশেও পাকিস্তানের সমর্থক আছে’ | খেলা

‘বাংলাদেশেও পাকিস্তানের সমর্থক আছে’ | খেলা

<![CDATA[

বাংলাদেশেও পাকিস্তান ক্রিকেটের সমর্থক আছে বলে মনে করেন বাবর আজম। টাইগারদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিকে সামনে রেখে সংবাদ সম্মেলনে এই কথা বলেন পাকিস্তান দলপতি।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর ২টায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচটি। 

তার আগে বৃহস্পতিবার বাবর আজম সংবাদ সম্মেলনে বলেন, সংযুক্ত আরব আমিরাতে যখনই আমরা অনুশীলন করতে গিয়েছি, পুরো পথে লোক দাঁড়িয়ে থেকেছে। আমাদের উৎসাহ দিয়েছে, হাত নাড়িয়েছে। আমার তাই মনে হয়, বাংলাদেশের পাশাপাশি এখানে আমাদেরও অনেক সমর্থক আছে। অনুশীলনের সময়ও সেখানে লোকে আমাদের দেখেছে, উৎসাহ দিয়েছে।
 

এ দেশে তাদের সমর্থক থাকার ব্যাপারটি বিশ্বাস করলেও বাবর আজম বাংলাদেশকে সমীহ করে কথা বলছেন। তিনি জানান, ঘরের মাঠে বাংলাদেশ কখনই সহজ প্রতিপক্ষ নয়। অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডের মতো দলকে তারা সিরিজ হারিয়েছে। তাদের সামর্থ্য সম্পর্কে আমরা জানি। তবে বিশ্বকাপে যেভাবে খেলেছি আশা করছি সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারবো।
 

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে নিয়ে সমর্থকদের প্রত্যাশার পারদ ছিল একটু উপরে। টাইগাররা তার প্রতিদান তো দিতে পারেইনি, অধিকন্তু লজ্জাজনকভাবে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে রাসেল ডমিঙ্গোর শিষ্যরা। এ সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন, হ্যাঁ, যেটা আমরা আশা করেছিলাম সেটা হয়নি। তবে এজন্য আমি আমাদের ছেলেদের নিয়ে কখনো হতাশা প্রকাশ করি না। আমি বলি আরও ভালো খেলো। আরও মনোযোগী হও এবং প্র্যাকটিস করো।
 

আরও পড়ুন: মেসির সতীর্থকে লাল কার্ড না দেওয়ায় নিষিদ্ধ রেফারি
 

টাইগারদের নিয়ে শেখ হাসিনার এমন মন্তব্যগুলো অনুপ্রেরণা দিচ্ছে বাংলাদেশের দলপতি মাহমুদউল্লাহ রিয়াদকে। এ সম্পর্কে বৃহস্পতিবার তিনি বলেন, বিষয়টি দেখেছি  এবং শুনেছি। আলহামদুলিল্লাহ প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ। তার এই কথাটা আমাদের আরও অনেক প্রেরণা যোগাবে। সত্যি কথা বলতে, এটা আমাদের দলের জন্য অনেক ইতিবাচক একটা কথা। আর উনি আমাদেরকে যেভাবে অনুপ্রেরণা দেন, সমর্থন দেন, আগলে রাখেন, সেটা অবিশ্বাস্য।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *