বলিউডে ২০২১ সালে যারা মা-বাবা হলেন | বিনোদন

বলিউডে ২০২১ সালে যারা মা-বাবা হলেন | বিনোদন

<![CDATA[

ভালো খারাপের মধ্য দিয়েই একটি বছরের সমাপ্তি ঘটে। ঘণ্টা কয়েক পরই দেখা মিলবে নতুন বছরের সকাল। ২০২১ কে বিদায় দিয়ে বরণ করে নেওয়া হবে ২০২২ সালকে।

এ বছর যেমন আমরা বলিউডের গুণী তারকাদের হারিয়েছি অপর দিকে আবার অনেক গুণী শিল্পীদের ঘর আলো করে এসেছে নতুন অতিথী। কেউ প্রথমবার মা-বাবা হয়েছেন, তো কেউ দ্বিতীয় বা তৃতীয়বার হয়েছেন। একনজরে দেখে নিন কারা রয়েছেন সেই তালিকায়।

আনুশকা শর্মা-বিরাট কোহলি
আনুশকা ও বিরাট কোহলিকে ভালোবেসে ভক্তরা তাদের একসঙ্গে ডাকেন  বিরুশকা। এ বছর তারা দুই থেকে তিন হয়েছেন। চলতি বছরের ১১ জানুয়ারি এক ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন আনুশকা। যদিও এখনো পর্যন্ত মেয়ে ভামিকার মুখ স্পষ্টভাবে ভক্তদের দেখাননি অনুশকা শর্মা ও বিরাট কোহলি।

কারিনা কাপুর খান-সাইফ আলি খান
কারিনা কাপুর খান চলতি বছরের ২১ ফেব্রুয়ারি তৈমুরের পর দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। করিনা কাপুর এবং সাইফ আলি খান তাদের দ্বিতীয় ছেলে জাহাঙ্গীর ওরফে জেহর ছবি প্রকাশ্যে এনেছেন অনেক দিন আগে এবং তৈমুরের চেয়ে স্বভাবে অনেকটাই শান্ত হয়েছে জেহ, তেমনটাই জানিয়েছেন সাইফিনা জুটি।
 

আরও পড়ুন: ২০২১ সালে বলিউডের যত আলোচিত বিয়ে

দিয়া মির্জা-সাহিল সাঙ্গাকে
বলিউডের মিষ্টি মেয়ে দিয়া মির্জা ২০২১ সালের ১৪ মে পুত্রসন্তানের মা হয়েছেন। অভিনেত্রী দিয়া মির্জা ব্যবসায়ী সাহিল সাঙ্গাকে বিয়ে করার পরপরই তার সন্তান আসছে সে খবর জানিয়েছিলেন তারা। পরবর্তীতে দিয়া মির্জা নিজের ইনস্টাগ্রামে লিখেছিলেন, আভিয়ান আজাদ রেখি ১৪ মে জন্মগ্রহণ করেছে এবং তিনি সেই ডাক্তারের কাছেও কৃতজ্ঞ যিনি জরুরি সি-সেকশনের মাধ্যমে তার শিশুর জন্ম দিয়েছেন।

নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি
বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া চলতি বছরে মা হয়েছেন। নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী  ৩ অক্টোবর পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

এভলিন শর্মা
‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ তারকা এভলিন শর্মা মা হয়েছেন। ১২ নভেম্বর একটি কন্যাসন্তানের জন্ম দিলেও খবরটি জানিয়েছেন গত ১৯ নভেম্বর। ওই দিন ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে তার ছবি দিয়ে জানিয়েছেন এ খবর। তার মেয়ের নাম দিয়েছেন আভা রানিয়া ভিন্ডি।

লিসা হেডেন-ডিনো লালভানি
চলতি বছরে জুন মাসেই তৃতীয়বারের মতো মা হয়েছেন অভিনেত্রী এবং মডেল লিসা হেডেন। লিসা হেডেন এবং ডিনো লালভানির আরও দুই পুত্রসন্তান রয়েছে। জ্যাক এবং লিও। যদিও এই প্রথমবার কন্যাসন্তানের মা হয়েছেন লিসা।

নীতি মোহন- নিহার পান্ডিয়া
খ্যাতনাম প্লেব্যাক গায়িকা নীতি মোহন ২০১৯  সালে ফেব্রুয়ারিতে নিহার পান্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। চলতি বছরের  ২ জুন পুত্রসন্তানের মা হয়েছেন। গায়িকা নীতি মোহন নিজের সোশ্যাল মিডিয়ায় ছেলে আর্যবীরের ছবি শেয়ার করেছিলেন এবং আবেগপূর্ণ পোস্ট লিখেছিলেন।
 

প্রীতি জিনতা-জেন গুডএনাফ
সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। ১৮ নভেম্বর প্রীতি টুইট করে জানান, তার এবং তার স্বামী জেন গুডএনাফের ঘর আলো করে ফুটফুটে যমজ ছেলেমেয়ের জন্ম হয়েছে। ছেলে ও মেয়ের নাম জয় ও জিয়া। যমজ সন্তানের মা হওয়ার খবরে রীতিমতো আপ্লুত হয়েছেন প্রীতির ভক্তরা।

গীতা বসরা-হরভজন সিং
বলি অভিনেত্রী গীতা বসরা ও দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। চলতি বছরের ১০ জুলাই গীতা বসরা ও ক্রিকেটার-স্বামী হরভজন সিংয়ের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। যারা নাম জোভান বীর সিং প্লাহা। দিদির কোলে জোহান বীরের ছবি দেখা গেছে।

আরও পড়ুন: ২০২১ সালে বলিউডের আলোচিত বিচ্ছেদ

অপারশক্তি খুরানা-আকৃতি আহুজা
বলিউড বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার ভাই অপারশক্তি খুরানা ও তার স্ত্রী আকৃতি আহুজার ঘরে চলতি বছরে কন্যাসন্তান হয়েছে। গত ২৭ আগস্ট তাদের শিশুকন্যা আরজোই-কে স্বাগত জানিয়ে  অপারশক্তি খুরানা লিখেছিলেন, সেরা অনুভূতি,ফ্যামের একজন নতুন সদস্য।

শ্রেয়া ঘোষাল-শিলাদিত্য মুখার্জি
জনপ্রিয় সুরেলা কণ্ঠের গায়িকা এই বছরের মার্চের শুরুতে তার গর্ভাবস্থার কথা বলেছিলেন। তিনি ২০১৫ সালে উদ্যোক্তা শিলাদিত্যকে বিয়ে করেন এবং এই দম্পতির এই বছরের ২২ মে তাদের সন্তান দেবযান মুখার্জিকে স্বাগত জানিয়েছেন।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *