পয়েন্ট হারিয়েছে রোনালদোর ইউনাইটেড | খেলা

পয়েন্ট হারিয়েছে রোনালদোর ইউনাইটেড | খেলা

<![CDATA[

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট হারিয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাটেড। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে তারা।

এ ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়া হলো না ম্যানচেস্টার ইউনাইটেডের। ১৭ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে আগের মতোই টেবিলের ৭ নম্বরে আছে রোনালদোরা।

মাঝে দুটি ম্যাচ স্থগিত হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ১৭ দিন পর অপেক্ষাকৃত দুর্বল দল নিউক্যাসলের মুখোমুখি হয় রেড ডেভিলরা। বড় ব্যবধানে জিতে পয়েন্ট টেবিলে এগিয়ে যাবে- এমনটাই প্রত্যাশা ছিলো ম্যাচের শুরুতে। কিন্তু সমর্থকদের সেই চিন্তায় গুড়েবালি।

অবনমনের শঙ্কায় থাকা নিউক্যাসলের বিপক্ষে মাত্র ৭তম মিনিটে পিছিয়ে যায় ম্যান ইউনাইটেড। ফরাসি উইঙ্গার মাক্সমা এগিয়ে নেন নিউক্যাসলকে। এদিন রোনালদো গোলের দেখা না পেলেও ফাউল করে হলুদ কার্ড দেখেছেন। ৭১তম মিনিটে কাভানির গোলে সমতায় ফেরে ম্যাচ। আর শেষ পর্যন্ত ড্র নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলরা।

এদিকে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান মজবুত করার মিশনে মঙ্গলবার রাতে লেস্টার সিটির মুখোমুখি হবে লিভারপুল। কিং পাওয়ার স্টেডিয়ামে দু’দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

আরও পড়ুন: সাফ শিরোপাজয়ী দলের ৫ ফুটবলারই রাঙামাটির এক বিদ্যালয়ের!

৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। তারপরেই লিভারপুলের স্থান। ম্যান সিটির চেয়ে ৬ পয়েন্টে পিছিয়ে আছে তারা। এবার সিটির সঙ্গে পয়েন্ট ব্যবধান কমাতে লেস্টারের মুখোমুখি হবে লিভারপুল। দু’দলের শেষ ৬ দেখায় ৪ জয় আছে লিভারপুলের।

অন্যদিকে লেস্টার জিতেছে এক ম্যাচ, ড্র হয়েছে একটি। তাই পরিসংখ্যান ও শক্তিতে এগিয়ে থাকবে অল রেডরাই। নিষেধাজ্ঞা আছে অ্যান্ডি রবার্টসনের। এলিয়ট, ফিলিপস ও ডিভক অরিগিরা এখনো ইনজুরির সঙ্গে লড়ছেন। তবে স্বস্তির খবর হচ্ছে ভ্যান উইক, কার্টিস জোনস, আলকান্তারা ও ফ্যাবিনহো ফিরেছেন করোনামুক্ত হয়ে। সেই সালাহ, মানেরাও থাকবেন ক্লপের সেরা একাদশে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *