প্রেমিকাকে ট্রেনের নিচে ফেলে পালাল প্রেমিক | বাংলাদেশ

প্রেমিকাকে ট্রেনের নিচে ফেলে পালাল প্রেমিক | বাংলাদেশ

<![CDATA[

টাঙ্গাইলের কালিহাতীতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নুসরাত জাহান তোয়া নামের এক তরুণী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল সোয়া ৯টার দিকে নীল সাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যায়।

জানা গেছে, নিহত নুসরাত জাহান নাসির উদ্দিনের মেয়ে। তারা এলেঙ্গা শামসুল হক কলেজের সামনে একটি ভাড়া বাসায় দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছে। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল ড্রেস পড়া একটি মেয়ে ও একটি ছেলে রিকশাযোগে এসে কালিহাতি উপজেলার ধলেটেঙ্গর এলাকায় রেললাইনে বসে ছিল। এসময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মেয়েটি ঘটনাস্থলেই মারা যায়। এবং ছেলেটি রেললাইনের একটু নিচে থাকায় প্রাণে রক্ষা পায়। পরে মেয়েটিকে রেখে ছেলেটি দ্রুত পালিয়ে যায়।

আরও পড়ুন: রামপুরায় নিহত শিক্ষার্থীর ময়নাতদন্ত সম্পন্ন

এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম জানান, নুসরাত জাহান তোয়া আমার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। সকালে পুলিশ এবং সাংবাদিকদের মাধ্যমে খবর পাই সে ট্রেনে কাটা পড়ে মারা গেছে। আজকে তার গণিত পরীক্ষা ছিল।

নুসরাতের মা শায়লা বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, সকালে বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে বের হয় নুসরাত। এজন্য আমি আর আমার ছোট মেয়ে খানিকটা পথ এগিয়েও দিয়ে আসি। বান্ধবীর বাসায় থেকে এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা দিতে যাওয়ার কথা। কিন্তু ও রেললাইনে কিভাবে গেল বুজতে পারছি না।

ঘারিন্দা রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এ এসআই আব্দুস সবুর জানান, সকাল ৯টা ১০ মিনিটে নীল সাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নুসরাত জাহান তোয়া নামে এক ছাত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *