প্রথমার্ধ শেষে গোলশূন্য ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ | খেলা

প্রথমার্ধ শেষে গোলশূন্য ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ | খেলা

<![CDATA[

কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে বুধবার (১৭ নভেম্বর) প্রথমার্ধ শেষে গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে গেছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনা। নির্ধারিত ৪৫ মিনিটে ব্রাজিল যেমন সুযোগ হাতছাড়া করেছে তেমনি মেসি বাহিনীও সুযোগ নষ্ট করেছে বেশ কয়েকটি।

ম্যাচের ১৩তম মিনিটেই জালের দেখা পেয়ে যেতো ব্রাজিল, যদি ভিনিসিয়াস জুনিয়র বলটা একটু বেশি বাড়িয়ে না দিতেন। কাউন্টার অ্যাটাক থেকে অনেকটা ফাঁকায়ই বল পেয়েছিলেন তিনি। এভাবে আক্রমণ-পালটা আক্রমণে বেড়েছে ম্যাচের বয়স। বিরতির ঠিক আগে আর্জেন্টিনার সামনে সুযোগ এসেছিল বল জালে পাঠানোর। তবে অ্যালিসন বেকারের দৃঢ়তায় সে চেষ্টা ব্যর্থ হয় আলবিসেলেস্তে শিবিরের।
 

এ ম্যাচে লিওনেল মেসিকে শুরুর একাদশে রেখে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। কনমেবল অঞ্চলের কাতার বিশ্বকাপ বাছাইয়ের এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে আর্জেন্টিনার এস্তাদিও সান হুয়ান স্টেডিয়ামে।
 

মেসির সঙ্গে এ ম্যাচে আর্জেন্টিনার আক্রমণভাগে রয়েছেন কোপা আমেরিকা জয়ের বীর সেনানী অ্যাঞ্জেল ডি মারিয়া ও লাওতারো মার্টিনেজ। মিডফিল্ডে লেয়ান্দ্রো প্যারাদেসের পাশাপাশি আছেন জিওভানি লো সেলসো ও রদ্রিগো ডি পল। একাদশের অন্য পাঁচজন হলেন- এমিলিয়ানো মার্টিনেজ, মার্কোস আকুনা, নিকোলাস ওতামেন্দি, ক্রিস্টিয়ান রোমেরো ও মলিনা।
 

আরও পড়ুন: শেষ মুহূর্তের ভুলে ফাইনালে ওঠা হয়নি বাংলাদেশের
 

অন্যদিকে ব্রাজিলের একাদশে নেই নেইমার জুনিয়র। তার জায়গায় খেলছেন রিয়াল মাদ্রিদের তরুণ ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র। আক্রমণভাগে তাকে সঙ্গ দিচ্ছেন ম্যাথিয়াস কুনহা, লুকাস পাকুয়েতা ও রাফিনহা। মিডফিল্ডে ফ্যাবিনহোর পাশাপাশি রয়েছেন ফ্রেড। রক্ষণভাগে আছেন দানিলো, মার্কুইনহোস, এডার মিলিতাও ও অ্যালেক্স সান্দ্রো। গোলরক্ষকের দায়িত্ব পালন করছেন অ্যালিসন বেকার।
 

আর্জেন্টিনা একাদশ
লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাওতারো মার্টিনেজ, লেয়ান্দ্রো প্যারাদেস, জিওভানি লো সেলসো, রদ্রিগো ডি পল, এমিলিয়ানো মার্টিনেজ, মার্কোস আকুনা, নিকোলাস ওতামেন্দি, ক্রিস্টিয়ান রোমেরো ও মলিনা।
 

ব্রাজিল একাদশ
ভিনিসিয়াস জুনিয়র, ম্যাথিয়াস কুনহা, লুকাস পাকুয়েতা, রাফিনহা, ফ্যাবিনহো, ফ্রেড, দানিলো, মার্কুইনহোস, এডার মিলিতাও, অ্যালেক্স সান্দ্রো ও অ্যালিসন বেকার।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *