প্রতিপক্ষকে ফাঁসাতে মনিরকে খুন করে ইউপি সদস্য | বাংলাদেশ

প্রতিপক্ষকে ফাঁসাতে মনিরকে খুন করে ইউপি সদস্য | বাংলাদেশ

<![CDATA[

বাগেরহাটের মোল্লাহাটে বুদ্ধি প্রতিবন্ধী মনির শেখ হত্যা মামলার মূল পরিকল্পনাকারী ইউপি সদস্য মামুন শেখকে (৪২) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২ নভেম্বর) উপজেলা নির্বাহীর কার্যালয় থেকে শপথ শেষে বাড়ি ফেরার সময় তাকে আটক করা হয়।

আটক মামুন শেখ (৪২) উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের মৃত আলী শেখের ছেলে। সে বেশ কিছুদিন আত্মগোপনে ছিল। এ নিয়ে পুলিশ মনির শেখ হত্যা মামলায় ১১ জনকে আটক করতে সক্ষম হয়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মোল্লাহাট উপজেলার সদর এলাকায় অভিযান চালিয়ে মনির শেখ হত্যা মামলার মূল পরিকল্পনাকারী ইউপি সদস্য মামুন শেখকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি মনির শেখ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

ওসি আরও বলেন, ইউনিয়ন পরিষদের নির্বাচনে নিজেকে বিজয়ী করতে প্রতিপক্ষ প্রার্থীকে ফাঁসাতে তার বাড়িতে বুদ্ধি প্রতিবন্ধী মনির শেখ হত্যার পরিকল্পনা করে। পরে নির্বাচনের দুদিন আগে চলতি বছরের ১৮ সেপ্টেম্বর বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দুরে বুদ্ধি প্রতিবন্ধী মনির শেখ হত্যা করে লাশ গুমের চেষ্টা করে। পরের দিন সকালে একটি পরিত্যক্ত ঘর থেকে কোপানো ও গলাকাটা অবস্থায় মনির শেখের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: নিথর দেহে বাড়ি ফিরল শিশু সানিয়া

এ ঘটনায় মনির শেখের ভাই কবির শেখ বাদী হয়ে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশের তদন্তে নিহত মনির শেখ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।

নিহত মনির শেখ বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার শাসন গ্রামের মজিদ শেখের ছেলে। সে বুদ্ধি প্রতিবন্ধী হলেও পেশায় কৃষক ছিলেন।  

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *