প্রতিদ্বন্দ্বীর বিজয় মানতে না পেরে সংঘর্ষ, ব্যালেট বাক্স ছিনতাই | বাংলাদেশ

প্রতিদ্বন্দ্বীর বিজয় মানতে না পেরে সংঘর্ষ, ব্যালেট বাক্স ছিনতাই | বাংলাদেশ

<![CDATA[

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের ১নং ওয়ার্ডের দুই প্রতিদ্বন্দ্বী সদস্য প্রর্থীর মধ্যে সংঘর্ষ হয়েছে। তালা প্রতীকের প্রার্থী মো. উজ্জ্বলে বিজয় মোরগ প্রতীকের প্রার্থী আব্দুল হান্নান মেনে না নেওয়ায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৫ টা হতে রাত প্রায় ৮ টা পর্যন্ত এই পরিস্থিতি চলতে থাকে।

এক পর্যায়ে মোরগ প্রতীকের প্রার্থী হান্নানের সমর্থকরা প্রিজাইডিং অফিসারকে অবরুদ্ধ করে ব্যালেট বাক্স ছিনতাই করে নিয়ে যায়। এসময় পুলিশ ও আনসার সদস্যরা বাধা দিলে পুলিশকে মারধর করে পালিয়ে যায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি ছোঁড়ে।

এতে ওই এলাকায় ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয় ও আশেপাশে আতংক ছড়িয়ে পরে। পরে গোদাগাড়ী মডেল থানা খবর পেয়ে অতিরিক্ত পুলিশ নিয়ে হাজির হয়। এছাড়াও ম্যাজিস্ট্রেট ও বিজিবি দ্রুত ঘটনা স্থলে পৌছে কর্তব্যরত প্রিজাইডিং অফিসার ও ব্যালেট বাক্স উদ্ধার করে।

জানা যায়, তালা প্রতীকের প্রার্থীর কাছে মোরগ প্রতীকের প্রার্থী হেরে যাওয়ায় পরাজিত প্রার্থী হান্নানের লোকজন এই ভোট গণনাকে না মেনে প্রিজাইডিং অফিসার কে অবরুদ্ধ করে ব্যালেট বাক্স ছিনিয়ে নেয়। এতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। হান্নানের লোকজন হাসুয়াসহ দেশিয় অস্ত্র নিয়ে বেরিয়ে আসলে উজ্জ্বলের লোকজন পালিয়ে যায়।

আরও পড়ুন: রাজশাহীর ১৪ ইউপির ৯টিতে আ.লীগ জয়ী

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, ঘটনাস্থল হতে প্রিজাইডিং অফিসার ও ব্যালেট বাক্স উদ্ধার করা হয়েছে। ব্যালেক বাক্সে সব কিছু ঠিকঠাক আছে কিনা তা সঠিক বলা যাচ্ছে না। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয় নি।

গোদাগাড়ী উপজেলা নির্বাচন অফিসার মো. মশিউর রহমান রাত ১১টায় দিকে বলেন, ‘আমরাসহ ম্যাজিস্ট্রেট ও বিজিবি নিয়ে প্রিজাইডিং অফিসারকে উদ্ধার করেছি। পরে সবকিছু জানানো হবে।’

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *