পর্যটককে ধর্ষণ: এজহারভুক্ত সর্বশেষ আসামিও গ্রেপ্তার | বাংলাদেশ

পর্যটককে ধর্ষণ: এজহারভুক্ত সর্বশেষ আসামিও গ্রেপ্তার | বাংলাদেশ

<![CDATA[

কক্সবাজারে পর্যটক নারীকে ‘সংঘবদ্ধ ধর্ষণের’ মামলায় এজাহারভুক্ত সর্বশেষ পলাতক আসামি মেহেদী হাসান বাবুকে গ্রেপ্তার করেছে ট্যুরিস্ট পুলিশ।

সোমবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৮ টায় কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের রুহুলার ডেইল ঘোনাপাড়ার পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে মামলায় এজাহারভুক্ত ৪ জন এবং সন্দেহভাজন ৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার মেহেদী হাসান বাবু (২৫) কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার আবুল কাশেমের ছেলে। সে মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দীন আহমেদ জানান, সোমবার রাত সাড়ে ৮ টায় কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের রুহুলার ডেইল ঘোনাপাড়ার পাহাড়ি এলাকায় এ অভিযান চালানো হয়।

মেহেদীকে গ্রেপ্তারের মধ্য দিয়ে মামলার এজাহারভুক্ত সব আসামি গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।

আরও পড়ুন: পর্যটককে ধর্ষণ: সিসিটিভি ফুটেজে শনাক্ত ৩, মামলা

মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম আশিক (২৮) কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে। আশিককে গত ২৬ ডিসেম্বর রাতে মাদারীপুর থেকে আত্মগোপন অবস্থায় গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাকে ঢাকায় নেওয়ার পর আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোমবার সকালে আশিককে ঢাকা থেকে কক্সবাজার কারাগারে আনা হয়েছে। পরে দুপুরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। মঙ্গলবার শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ইতোপূর্বে মামলায় গ্রেপ্তার ৬ আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

গত ২২ ডিসেম্বর সন্ধ্যায় কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে ২৫ বছর বয়সী এক পর্যটক নারীকে তুলে নিয়ে স্বামী-সন্তানকে জিন্মি করে কয়েক দফা ধর্ষণের অভিযোগ উঠে স্থানীয় একটি অপরাধী চক্রের বিরুদ্ধে।

আরও পড়ুন; পর্যটককে ধর্ষণ: অভিযুক্ত আশিকের আস্তানার সন্ধান

এ ঘটনায় পরদিন ওই নারীর স্বামী বাদী হয়ে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় চারজনের নাম উল্লেখ করার পাশাপাশি অজ্ঞাত পরিচয়ের আসামি করা হয় আরও তিনজনের বিরুদ্ধে। মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিনকে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দীন বলেন, সোমবার রাতে মামলার সর্বশেষ পলাতক আসামি মেহেদী হাসান বাবুকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, ইতোপূর্বে মামলায় গ্রেপ্তার আসামিদের প্রত্যেককে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হয়েছে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *