পরীক্ষায় বসা হলো না আছাদের | বাংলাদেশ

পরীক্ষায় বসা হলো না আছাদের | বাংলাদেশ

<![CDATA[

এসএসসি পরীক্ষা শুরু হয়েছে আজ রোববার (১৪ নভেম্বর)। পরীক্ষার্থী হয়েও পরীক্ষায় বসা হলো না ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের বিষ্ণুদী গ্রামের আবুল কালাম মাতবরের ছেলে আছাদ মাতবরের (২২)।

শনিবার (১৩ নভেম্বর) দুপুর ১২ টার দিকে ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আছাদ। তবে তার মৃত্যুর কারণ নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

পরিবারের দাবি, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে। আর প্রতিবেশীরা বলছে ভিন্ন কথা।

তারা বলছে, ফুলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র এবারের এক সাবজেক্ট এর এসএসসি পরীক্ষার্থী ছিল আছাদ মাতবর। গত ১১ নভেম্বর বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত বল্লভদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিষ্ণুদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী নুরুল ইসলামের এজেন্ট ছিল সে। নৌকা প্রতীকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছিল আনারস মার্কার প্রার্থী খন্দকার শাহিন।

‘নির্বাচনে ২২ ভোটে হেরে যায় নৌকার প্রার্থী নুরুল ইসলাম। পরের দিন শুক্রবার বিজয়ী আনারস প্রতীকের সমর্থকেরা আনন্দ উল্লাস করছিল বিষ্ণুদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। আছাদের বাড়ি বিদ্যালয়ের পাশে হওয়ায় সে ওই উল্লাসে বাধা দেয়। সে সময় কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বিজয়ী আনারস প্রতীকের সমর্থকেরা।’

আরও পড়ুন: ছাদ থেকে লাফ দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রতিবেশীরা আরও জানায়, পরে রাগে ক্ষোভে শনিবার সকালে আছাদ বিষ পান করে। সকালে মাঠে যায় ধান আনতে ধানের বোঝা এনে বাড়ির উঠানে ফেললে সে অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থ অবস্থায় তাকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার শরীরের অবস্থার অবনতি দেখে তাকে ফরিদপুরে রেফার করেন।

ফরিদপুরে নেওয়ার পথে শসা গ্রামের ব্রিজের নিকট গেলে তার মৃত্যু হয়। আছাদের এই মৃত্যু নিয়ে নানান কথার কারণে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *