নেদারল্যান্ডসের বিপক্ষে দল ঘোষণা করেছে প্রোটিয়ারা | খেলা

নেদারল্যান্ডসের বিপক্ষে দল ঘোষণা করেছে প্রোটিয়ারা | খেলা

<![CDATA[

আসন্ন নেদারল্যান্ডসের বিপক্ষে বেটওয়ে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। অনেক দিন পর দলে ফিরেছেন ওয়েইন পারনেল ও খায়া জোন্ডো। ২৬ নভেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে দক্ষিণ আফ্রিকা এবং নেদারল্যান্ডস সিরিজ।

সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ও শেষ ম্যাচটি ইম্পেরিয়াল ওয়ান্ডার্সে অনুষ্ঠিত হবে। এই সিরিজটি ২০২৩ বিশ্বকাপের সুপার লীগের অংশ। দক্ষিণ আফ্রিকা বর্তমানে পয়েন্ট টেবিলের ৯ নম্বরে অবস্থান করছে।

দক্ষিণ আফ্রিকার ১৬ জনের দলের নেতৃত্বে থাকবেন কেশব মহারাজ। এর কারণ বিশ্বকাপের পর সাদা বলের অধিনায়ক টেম্বা বাভুমাসহ বেশ কয়েকজন খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে। মূলত দীর্ঘ বায়োবাবলের ফ্যাটিগ কাটাতে তাদেরকে বিশ্রাম দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ভারত বাদ পড়ায় বিশাল ক্ষতির মুখে আইসিসি 

জাতীয় দলের হয়ে পারনেলের শেষ ম্যাচ ছিল পাকিস্তানের বিপক্ষে ২০১৭ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়নস ট্রফিতে। আর জোন্ডো পার্লে জিম্বাবুয়ের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার হয়ে ২০১৮ সালে শেষ ম্যাচ খেলেছিলেন। এ ছাড়া দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকেট দুর্দান্ত পারফর্ম করে দলে ডাক পেয়েছেন জুবায়ের হামজা ও রায়ান রিকেল্টন ওডিআই দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন।

প্রোটিয়া স্কোয়াড :
কেশব মহারাজ (অধিনায়ক, হলিউডবেটস ডলফিন), ড্যারিন ডুপাভিলন (হলিউডবেটস ডলফিন), জুবায়ের হামজা (সিক্স গান গ্রিল ওয়েস্টার্ন প্রভিন্স), রিজা হেনড্রিকস (ইম্পেরিয়াল লায়ন্স), সিসান্ডা মাগালা (ইম্পেরিয়াল লায়ন্স), জেনেমান মালান (গেটস রকস), ডেভিড মিলন রক্স ডলফিনস), লুঙ্গি এনগিডি (মোমেন্টাম মাল্টিপ্লাই টাইটানস), ডোয়াইন প্রিটোরিয়াস (উত্তর পশ্চিম ড্রাগন), আন্দিলে ফেলুকওয়ায়ো (হলিউডবেটস ডলফিন), ওয়েইন পারনেল (সিক্স গান গ্রিল ওয়েস্টার্ন প্রভিন্স), রায়ান রিকেল্টন (ইম্পেরিয়াল লায়ন্স), তাব্রাইজ শামসি (সিক্স গান গ্রিল) , কাইল ভেরেইন (উইকেট-রক্ষক, সিক্স গান গ্রিল ওয়েস্টার্ন প্রভিন্স), লিজাদ উইলিয়ামস (মোমেন্টাম মাল্টিপ্লাই টাইটানস), খায়া জোন্ডো (হলিউডবেটস ডলফিন)।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *