নিজেদের কমপ্লেক্সে খেলতে চায় বসুন্ধরা কিংস | খেলা

নিজেদের কমপ্লেক্সে খেলতে চায় বসুন্ধরা কিংস | খেলা

<![CDATA[

এবার নিজেদের কমপ্লেক্সেই স্বাগতিক হিসেবে ম্যাচ খেলতে চায় প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

চলতি মাসের মধ্যেই তাদের ফুটবল স্টেডিয়ামটি পুরোপুরি প্রস্তুত হবে বলে জানিয়েছেন কিংসের মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক।

এবারও দলগত পারফরম্যান্স উপহার দিয়ে ট্রফি ঘরে তোলার প্রত্যয় তারকাসমৃদ্ধ দলটির। এদিকে প্রিমিয়ার লিগের নিজেদের হোম ভেন্যু হিসেবে সিলেটকে চেয়েছে আবাহনী।

প্রিমিয়ার লিগের এবারের আসরকে সামনে রেখে আগেই ৬টি ভেন্যু ঠিক করে রেখেছিল বাফুফে। যদিও কুমিল্লা ও সিলেট ভেন্যুতে ক্রিকেট পিচ থাকায় কিছুটা সময় লাগছে। আর কিছু মাঠ রয়েছে যেগুলোতে প্রয়োজন সংস্কারের।

এবার নিজেদের ক্রীড়া কমপ্লেক্সেই স্বাগতিক হতে চায় বসুন্ধরা কিংস। এরই মধ্যে বাফুফেতে চিঠি পাঠিয়ে তারা জানিয়েছে চলতি মাসের মধ্যেই অবশিষ্ট কাজ সম্পন্ন করতে পারবে ক্লাবটি।

আরও পড়ুন: বিপিএল নিয়ে মুখ খুললেন মাশরাফী

বসুন্ধরার মাঠটি আন্তর্জাতিক মানের হওয়ায় বিষয়টি বিবেচনায় রেখেছে ফেডারেশন। আর এই ভেন্যুটি অনুমোদন পেলেই দেশের ফুটবলে প্রথম কোনো ক্লাবের নিজস্ব স্টেডিয়াম হিসেবে স্বীকৃতি পাবে।

বসুন্ধরা কিংসের মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক বলেন, এই মাসটা সময় লাগবে। রাস্তাঘাট সবকিছু সুন্দর মতো হয়ে গেছে। বাকি যে প্রেস বক্স ও প্লেয়ারদের দাগ আউট মোটামুটি ঠিক। ড্রেসিং রুমও ঠিক। এখন কেবল শেষ সময়ের কাজ চলছে যাতে করে মাঠ দেখতে সুন্দর লাগে, দর্শকদের কাছে যাতে ভালো লাগে।      

বসুন্ধরা বরাবরই যে কোনো টুর্নামেন্টে চ্যাম্পিয়নশিপ ফাইট দিয়ে থাকে। এবারও প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখতে চায় তারকাসমৃদ্ধ দলটি। ইনজুরিতে থাকা তপু বর্মণসহ অন্য ফুটবলাররা লিগের আগেই মাঠে ফিরতে পারবেন বলে প্রত্যাশা ক্লাব কর্তৃপক্ষের।

আরও পড়ুন: বরিশালের হয়ে বিপিএল মাতাবেন গেইল

এদিকে বঙ্গবন্ধু স্টেডিয়ামে সংস্কারের কারণে প্রিমিয়ার লিগের জন্য বাফুফের কাছে সিলেট ভেন্যুকে চেয়েছে চলতি মৌসুমের স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপ জয়ী আবাহনী।

আবাহনীর ম্যানেজার সত্যজিত দাশ রুপু বলেন, সিলেটকে আমাদের হোম ভেন্যু হিসেবে পাওয়ার জন্য আবেদন করেছি এবং আমরা সেটাই পছন্দ করছি। মূলত এএফসি কাপেও যেহেতু আমরা অংশ নিবো। এএফসি কাপের ভেন্যু হচ্ছে সিলেট। লীগের ভেন্যু আর এএফসি কাপের ভেন্যু আমরা সিলেট করতে চাই।

সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই ভেন্যুগুলো চূড়ান্ত হবে বলে আশাবাদী ক্লাবগুলো।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *