নাসিক নির্বাচন: যুবদল নেতাকে সমর্থন করায় আ. লীগ নেতা বহিষ্কার | বাংলাদেশ

নাসিক নির্বাচন: যুবদল নেতাকে সমর্থন করায় আ. লীগ নেতা বহিষ্কার | বাংলাদেশ

<![CDATA[

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ থকে রবিউল হোসেনকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ছোট ভাই যুবদল নেতা মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে যাওয়ায় তাকে বহিষ্কার করা হয়।

বুধবার (২৯ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, এটা আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য একটি সতর্কবার্তা। দলের সঙ্গে যারা বিশ্বাসঘাতকতা করবে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

রাষ্ট্রপতির সংলাপ করে ইসি গঠন কোনো সমাধানে আসবে না- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি অগণতান্ত্রিক ও বিশৃঙ্খলার পথে এগুতে চাইলে এর উপযুক্ত জবাব দেওয়া হবে।

আরও পড়ুন: বিএনপি এগিয়ে আসবে, আশা কাদেরের

বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্থানীয় ওয়ার্ড কমিটির সভাপতি রবিউল হোসেন সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেও ২৭ ডিসেম্বর প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ান এবং মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক খোরশেদকে প্রকাশ্যে সমর্থন দেন। যার বড় ভাই তৈমুর আলম খন্দকার এই নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তৈমুরের ছোট ভাই খোরশেদকে বিজয়ী হওয়ার পথ করে দেওয়ায় রবিউলের উপর জেলা ও মহানগর কমিটির নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়। এতে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা হয়েছে বলে মনে করেন তারা।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *