নানা প্রতিশ্রুতি দিতে নির্বাচনী মাঠে আইভী ও তৈমুর | বাংলাদেশ

নানা প্রতিশ্রুতি দিতে নির্বাচনী মাঠে আইভী ও তৈমুর | বাংলাদেশ

<![CDATA[

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতীক গ্রহণের পর আনুষ্ঠানিকভাবে গণসংযোগ ও প্রচার প্রচারণা করতে ভোটের মাঠে নেমেছেন প্রার্থীরা।

বুধবার (২৯ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জে গণসংযোগ ও প্রচার প্রচারণা করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী ও হাতি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। প্রতিটি ওয়ার্ডেই শুরু হয়েছে নির্বাচনের আমেজ। পোস্টার ব্যানারে ছেয়ে গেছে ২৭টি ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লা।

মঙ্গলবার জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক পেয়ে পরদিনই দলীয় নেতা-কর্মীদের নিয়ে ভোট চাইতে মাঠে নামেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা কমিটির সাবেক আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। বেলা ১১টায় তিনি সিদ্ধিরগঞ্জে সিটি কর্পোরেশনের এক ও দুই নম্বর ওয়ার্ডের মিজমিজি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণসহ ভোট চাইতে বাড়ি বাড়ি যান।

এ সময় তিনি হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি কমিয়ে সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে জলাবদ্ধতা দূর, দূষণমুক্ত পরিবেশ এবং যানজটমুক্ত নিরাপদ নগর গড়ে তোলার প্রতিশ্রুতি দেন এলাকাবাসীকে। একই সঙ্গে নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে সুষ্ঠু নির্বাচনের ব্যাপারেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন: ঘরে আগুন, শাশুড়িকে বাঁচাতে গিয়ে পুত্রবধূ দগ্ধ

এদিকে বিকেল সাড়ে ৩টায় সিদ্ধিরগঞ্জে ৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গিয়ে গণসংযোগে যান আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। এবারও বিজয়ী করতে নিজের জন্য ভোট চান। তিনি বলেন, মা-বোনদের ভোটে এবারো নৌকার বিজয় হবে। বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন আইভী।

তবে ভোটের ব্যাপারে খুবই সচেতন সাধারণ ভোটাররা। তারা বলছেন, প্রতিশ্রুতি রক্ষা করবেন এমন প্রার্থীকেই বিজয়ী করতে চান তারা।

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট। মেয়র পদে ৭ জনসহ ২৭টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মোট ১৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।
 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *