নতুন সিনেমায় রাজ রিপা, জন্মদিনে ঘোষণা | বিনোদন

নতুন সিনেমায় রাজ রিপা, জন্মদিনে ঘোষণা | বিনোদন

<![CDATA[

ঢালিউডের নবাগত অভিনেত্রী রাজ রিপা। অভিনয় করেছেন রায়হান রাফির ‘দহন’ সিনেমায়। এরপর ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে সিনেমাটি।

এবার নতুন সিনেমায় যুক্ত হয়েছেন রাজ রিপা। মঙ্গলবার (৭ ডিসেম্বর) তার জন্মদিনের আয়োজনে এ সিনেমার কথা জানানো হয়েছে। রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় নিজের জন্মদিন পালন করেছেন রাজ রিপা।

অধ্যাপক হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০, এবং আরও ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। নির্মাণ করবেন সোহেল রানা বয়াতি। সিনেমাটির নাম এখনো ঠিক হয়নি বলে জানান নির্মাতা। এ সিনেমায় ‘ময়না’ চরিত্রে অভিনয় করবেন রাজ রিপা। 

নির্মাতা সোহেল রানা বয়াতি বলেন, ‘এটি কোনো নায়ক-নায়িকা নির্ভর সিনেমা না। চলচ্চিত্র নির্মাতা হিসেবে সমাজের প্রতি আমার যে দায়বদ্ধতা, সেখান থেকেই কাজটি করা। আগামীতে আমরা সিনেমাটি নিয়ে আরও বিস্তারিত জানাব।’

নতুন সিনেমার ঘোষণা প্রসঙ্গে রাজ রিপা বলেন, ‘মুক্তি’ সিনেমার ঘোষণা এসেছিল গেল বছর ৭ ডিসেম্বর। এ সিনেমার ঘোষণাও এলো একই দিনে। আমার জন্য দোয়া করবেন যেন, প্রতি জন্মদিনেই একটি করে সিনেমার ঘোষণায় থাকতে পারি।’

আরও পড়ুন: ইন্ডাস্ট্রির প্রতি আমার দায়বদ্ধতা আছে: নিপুণ

রাজ রিপা ছিলেন জাতীয় ব্যাডমিন্টন দলের সদস্য। খুলনা বিভাগে চ্যাম্পিয়নও হয়েছিলেন। ব্যাডমিন্টনকে বিদায় জানিয়ে এখন ঢালিউডে ব্যস্ত। পোক্ত ক্যারিয়ার গড়ার লক্ষে কাজ করছেন এ অভিনেত্রী। 

ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছেন রাজ রিপা। তার বিপরীতে এ সিনেমায় আছেন সাতজন নায়ক। সিনেমার প্রায় কাজ শেষ। বাকি কিছু দৃশ্যে আর গানের শুটিং। গেল বছর শেষের দিকে শুরু হয়েছিল এ সিনেমার কাজ। 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *