দলে নেই মেসি, পয়েন্ট হারাল পিএসজি | খেলা

দলে নেই মেসি, পয়েন্ট হারাল পিএসজি | খেলা

<![CDATA[

আরবি লাইপজিগের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে পিএসজির একাদশ তো দূরের কথা, স্কোয়াডেও জায়গা হয়নি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। তাকে ছাড়া পয়েন্ট হারাল ফরাসি জায়ান্টরা।

বুধবার (৩ নভেম্বর) লাইপজিগের বিপক্ষে ম্যাচে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করেছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

রেড বুল অ্যারেনায় আচরাফ হাকিমি, মার্কুইনহোস, কিম্পেম্বেদের ডিফেন্স ভেঙে অষ্টম মিনিটেই জালের দেখা পায় লাইপজিগ। পিএসজি সেই গোল শোধ করে ম্যাচের ২১তম মিনিটে। এ সময় কিলিয়ান এমবাপ্পের পাস থেকে পিএসজির হয়ে ব্যবধান ১-১ করেন জর্জিনিও উইনাল্ডাম। প্রথমার্ধের আগে লাইপজিগের জালে আরও একবার বল পাঠায় পিএসজি। এবারও স্কোর বোর্ডে নাম লেখান উইনাল্ডাম। তবে শেষ পর্যন্ত ২-১ গোলের সেই লিড ধরে রাখতে পারেনি ফ্রান্সের ক্লাবটি।

একেবারে অন্তিম সময়ে গিয়ে লাইপজিগের পক্ষে ব্যবধান ২-২ করেন ডমিনিক। তাতে হতাশার এক ম্যাচও শেষ হয় পিএসজির। এ ড্রয়ের ফলে ৪ ম্যাচে ৮ পয়েন্ট পিএসজির। ৯ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। লাপজিগ এক পয়েন্ট নিয়ে আছে সবার তলানিতে এবং ৪ পয়েন্ট নিয়ে তিনে আছে ক্লাব ব্রুগ।

এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না পিএসজির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। লিগে গোল পাচ্ছেন না। সবশেষ ম্যাচে লিলের বিপক্ষে হাফ টাইমে তাকে তুলে নিয়েছিলেন কোচ মরিসিও পচেত্তিনো। অবাক করা বিষয় হচ্ছে, তাকে তুলে নেওয়ার পরই জয় পায় প্যারিসের ক্লাবটি। নতুন ক্লাবের হয়ে এ পর্যন্ত যে তিনটি গোল করেছেন, তার সবকটিই চ্যাম্পিয়ন্স লিগে। কিন্তু বুধবারের ম্যাচে তাকে ছাড়াই স্কোয়াড সাজান পচেত্তিনো।

আরও পড়ুন: আফগানদের হারিয়ে সেমির আশা বাঁচিয়ে রাখল ভারত

এর আগে দলের সঙ্গে সোমবার (১ নভেম্বর) অনুশীলন না করার পরই গুঞ্জন উঠেছিল মেসিকে নিয়ে। এরপর মঙ্গলবার (২ নভেম্বর) এক বিবৃতিতে প্যারিসের ক্লাবটি তাদের সবচেয়ে বড় তারকার সম্পর্কে জানায়, ইনজুরির কারণে চলতি সপ্তাহের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটি খেলতে পারবেন না আর্জেন্টাইন তারকা। বাম ঊরুর পেশি এবং হাঁটুতে ক্ষতের কারণে অসহ্য ব্যথার জেরে লাইপজিগের বিপক্ষে ম্যাচ খেলতে পারবেন না মেসি।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *