ঠাকুরগাঁওয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে নিহত ২ | বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে নিহত ২ | বাংলাদেশ

<![CDATA[

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার খনগাঁও ইউনিয়নের ঘিডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফলাফল ঘোষণা নিয়ে সহিংসতায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

আহতদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। 

নিহতরা হলেন- ঘিডোব গ্রামের সাহাবলি হুসেন (৩৫) এবং মজাহারুল(৪০)।

আরও পড়ুন: ইসি নির্বাচনকে দেখছে ‘মডেল’ হিসেবে, সহিংসতায় নিহত ৮

স্থানীয়রা জানান, রোববার (২৮ নভেম্বর) রাত আটটার দিকে ভোটের ফলাফল গণনার পর বিএনপি সমর্থিত প্রার্থী নুরুজ্জামান ও তার সমর্থকরা প্রিসাইডিং অফিসারসহ প্রশাসনের কর্মকর্তাদের ঘিরে ফেলে। খবর পেয়ে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে পৌঁছা মাত্রই তার গাড়ি ভাংচুর করে। সড়ক কেটে দেয় বিক্ষুদ্ধরা। 

প্রায় দেড়ঘণ্টা অবরুদ্ধ থাকার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে আসলে তাদের ওপর আক্রমণের চেষ্টা করে। এসময় আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যরা কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে এ হতাহতের ঘটনা ঘটে। পরবর্তীতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, তাৎক্ষণিকভাবে জানা গেছে একজন নিহত হয়েছে। ঘটনার কয়েক ঘণ্টা পর আরও একজন মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *