জমজ সন্তানের বাবা হলেন দিনেশ কার্তিক | খেলা

জমজ সন্তানের বাবা হলেন দিনেশ কার্তিক | খেলা

<![CDATA[

জমজ সন্তানের জনক হলেন ভারতীয় ক্রিকেটার দিনেশ কার্তিক। কার্তিক ও দিপিকা পালিকালের ঘর আলোকিত করে পৃথিবীতে এসেছে দুই পুত্র সন্তান।

খবর ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির।

জমজ সন্তান জন্ম দেওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন দিনেশ কার্তিক ও তার স্ত্রী দিপিকা পালিকাল। ইনস্টাগ্রামে নিজেদের সন্তানের ছবিসহ একটি পোস্ট দেন কার্তিক। তাতে কার্তিক লেখেন, দিপিকা আর আমি ফুটফুটে দুই সন্তানের জনক-জননী হয়েছি।

কার্তিক দম্পতির এই ঘোষণায় শুভকামনার বন্যা বয়ে যাচ্ছে। হবেই বা না কেন? ওই পোস্টেই যে সন্তানদ্বয়ের নামও উল্লেখ করে দিয়েছেন তিনি। এক সন্তানের নাম কবির পালিকাল কার্তিক ও অন্য জনের নাম জিয়ান পালিকাল কার্তিক।
দিপিকা পালিকাল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বলেন, আমরা দুই পুত্র সন্তান পেয়ে অনেক আনন্দিত। এর বাইরে এখন কিছুই ভাবতে পারছি না।

আগের স্ত্রী নিকিতা ভাঞ্জারার সঙ্গে ২০১২ সালে বিচ্ছেদ হলে এক বছর পর দিপিকার সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন কার্তিক। দিনেশের মতো তার স্ত্রী দিপিকাও একজন খেলোয়াড়। তিনি প্রথম ভারতীয় কোনো স্কোয়াশ প্লেয়ার যে র‍্যাংকিংয়ের সেরা দশের মধ্যে জায়গা পেয়েছেন। এশিয়ান গেমস ও কমনওয়েলথ গেমসেও একাধিক পদক রয়েছে এই অ্যাথলিটের।

আরও পড়ুন: আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা বাবরদের সামনে আফগানিস্তান

দিপিকার জন্ম ১৯৯১ সালে ভারতের তামিল নাড়ুতে। ২০০৬ সালে পেশাধার খেলায় প্রবেশ করেন তিনি। এরপর ক্রমে ক্রমে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন এই তারকা। অন্যদিকে দিনেশ কার্তিকের জন্মও তামিল নাড়ুতে, ১৯৮৫ সালে। ভারতের জার্সিতে তার অভিষেক ঘটে ২০০৪ সালের সেপ্টেম্বর মাসে। ওয়ানডে দিয়ে ক্যারিয়ার শুরু করা কার্তিক পরবর্তীতে হয়ে ওঠেন ভারতের ভরসার পাত্র। এখন পর্যন্ত তিনি ২৬টি টেস্ট, ৯৪টি ওয়ানডে ও ৩২টি টি-টোয়েন্টি খেলেছেন টিম ইন্ডিয়ার হয়ে।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *