ঘরের মাঠে অল্প রানে থামল টাইগারদের ইনিংস | খেলা

ঘরের মাঠে অল্প রানে থামল টাইগারদের ইনিংস | খেলা

<![CDATA[

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ১২৭ রানে থেমেছে বাংলাদেশের ইনিংস। জয়ের জন্য ১২৮ রান করতে হবে পাকিস্তানকে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে শুক্রবার (১৯ নভেম্বর) টস জিতে ব্যাটিং করতে নেমে দ্রুত পাঁচ উইকেট হারিয়ে ধুঁকতে শুরু করে বাংলাদেশ। নাঈম শেখের পর একে একে বিদায় নেন সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ ও আফিফ হোসেন।
 

ইনিংসের দ্বিতীয় ওভারেই প্রথম উইকেট হারায় টাইগাররা। দলীয় ৩ রানে ব্যক্তিগত ১ রান করে হাসান আলির শিকার হন নাঈম শেখ। মোহাম্মদ রিজওয়ানকে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেন নাঈম। বাংলাদেশের ইনিংস উদ্বোধন করতে নেমে টেস্ট মেজাজে খেলে আউট হন সাইফ হাসান। ৮ বল খেলে স্কোর বোর্ডে মাত্র ১ রান যোগ করেন তিনি।
 

এরপর শান্ত ৭ রানে ও রিয়াদ ৬ রান করে সাজঘরে ফিরে যান। মোটামুটি খেলতে থাকা আফিফ সামনে এগিয়ে শাদাব খানকে মারতে গিয়ে স্টাম্পিং হন। আউট হওয়ার আগে তিনি ৩৪ বলে করেন ৩৬ রান। তার ইনিংসে ছিল দুটি করে চার ও ছয়ের মার। এরপর নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিলে গড়ে তুলেন ৩৫ রানের জুটি। এ সময় ২২ বলে ২৮ রান করে হাসান আলির বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দেন নুরুল।
 

তাতে থমকে দাঁড়ায় বাংলাদেশের ইনিংস। শেষ দিকে মেহেদী হাসানের ব্যাটে ভর করে শত রান পার করতে সক্ষম হয় বাংলাদেশ। শেষ পর্যন্ত মেরে খেলে ২০ বলে ৩০ রান করেন মেহেদী। মাঝে আমিনুল ইসলাম বিপ্লব আউট হন ২ রান করে। ৩ বলে এক ছয়ে তাসকিন করেন ৮ রান।
 

পাকিস্তানের হয়ে ৩টি উইকেট নেন হাসান আলি। দুই উইকেট পান মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। একটি করে উইকেট নেন মোহাম্মদ নেওয়াজ ও শাদাব।
 

আরও পড়ুন:মেসির সতীর্থকে লাল কার্ড না দেওয়ায় নিষিদ্ধ রেফারি
 

বাংলাদেশ একাদশ
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হাসান শান্ত, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব এবং মুস্তাফিজুর রহমান।
 

পাকিস্তানের একাদশ
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফখর জামান, হায়দার আলি, হ্যারিস রউফ, হাসান আলি, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও শোয়েব মালিক।
 

সরাসরি খেলা দেখতে ক্লিক করুন

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *