‘খালেদা জিয়ার জন্য বিদেশ থেকে ডাক্তার আনতে বাধা নেই’ | রাজনীতি

‘খালেদা জিয়ার জন্য বিদেশ থেকে ডাক্তার আনতে বাধা নেই’ | রাজনীতি

<![CDATA[

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনলে বাধা দেবে না সরকার। এমনটাই জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শনিবার (২০ নভেম্বর) সকালে রাজধানীর বনানীর বাসা থেকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার একটি সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, আইনে যা করা সম্ভব প্রধানমন্ত্রী মানবিকতার দৃষ্টান্ত হিসেবে তা বেগম জিয়ার জন্য করা হচ্ছে। দেশের আদালত দ্বারা তিনি সাজাপ্রাপ্ত। একজন সাজাপ্রাপ্ত ব্যক্তিকে আইন দ্বারা যে সুবিধাদি দেওয়া প্রয়োজন তাকে সেটা দেওয়া হয়েছে। তবে বিএনপি যদি মনে করে, বিদেশ থেকে বড় ডাক্তার এনে খালেদা জিয়ার চিকিৎসা করাবে, সেক্ষেত্রে সরকারের কোনো বাধা থাকবে না।

তিনি বলেন, তবে এটাও তাদের মনে রাখতে হবে, দেশের আইনে যা আছে, তার বাইরে গিয়ে সরকার কিছু দিতে পারবে না।

আরও পড়ুন: ‘জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া’

এসময় আনিসুল হক বলেন, খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকেও হত্যা করতে চেয়েছিল। শেখ হাসিনা খুনিদের হাত থেকে দেশকে রক্ষা করেছেন। বাংলাদেশকে তারা তলাবিহীন ঝুড়ি বানানোর প্রয়াস ও চেষ্টা করেছিল। বঙ্গবন্ধুরকন্যা বাংলাদেশকে সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে মর্যাদার আসনে বসিয়েছেন।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন বর্ধিত সভায় সভাপতিত্ব করেন।

এ সময় অন্যদের মধ্যে আখাউড়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সেলিম ভূঁইয়া, মনির হোসেন বাবুল, হুমায়ুন কবিরসহ উপজেলার সব ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত নারী সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।
 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *