কোচিং স্টাফ পরিবর্তনের আভাস দিলেন বোর্ডের প্রধান নির্বাহী | খেলা

কোচিং স্টাফ পরিবর্তনের আভাস দিলেন বোর্ডের প্রধান নির্বাহী | খেলা

<![CDATA[

নিউজিল্যান্ড সফরেই পরিবর্তন আসতে পারে বাংলাদেশের কোচিং স্টাফে। যোগ হতে পারেন কেউ কেউ। আবার বাদ পড়ার সম্ভাবনাও উড়িয়ে দেয়া যাচ্ছে না। বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজনের কথায় মিলেছে এমন আভাস।

এদিকে, ওশেনিয়ার এ সফরে গতবারের মতো কঠোর কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দলকে। মাত্র তিনদিন রুমবন্দি থাকতে হবে মুমিনুলদের। বিষয়টি নিশ্চিত করেছেন সুজন। আর কোয়ারেন্টাইন কমে যাওয়ায়, ক্রিকেটাররা অনুশীলন ম্যাচ খেলার সুযোগ পাবেন টেস্ট সিরিজের আগে।

রাসেল ডমিঙ্গো গং নিয়ে আলোচনাটা চলছে বিশ্বকাপের শুরু থেকেই। দলের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে প্রধান কোচের দূরত্ব, তার উলট পালট হুটহাট সিদ্ধান্ত বদল বার বারই বিপাকে ফেলেছে টিম বাংলাদেশকে। অনেকের মতে টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের ভরাডুবিরও প্রধান কারণ কোচের অতিরিক্ত প্রভাব খাটানোর চেষ্টা।

আরও পড়ুন: টেস্ট সিরিজের পরদিনই নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ 

দেশে ফিরে তদন্ত কমিটি হলেও, এখনো তার ফলাফল দেখেনি আলোর মুখ। কিন্তু টিম ডিরেক্টর হিসেবে রাসেলের মাথার ওপর ঠিকই বসেছেন খালেদ মাহমুদ সুজন। এরপর পরই আলোচনায় নতুন ঘি ঢেলেছে কোচিং স্টাফদের চুক্তির মেয়াদ নিয়ে তর্ক। ফিল্ডিং কোচ বিদায় নিয়েছেন। বাকিদের নিয়েও খুব একটা সন্তুষ্টি নেই বোর্ডে। এই সবগুলোই ছিলো গুঞ্জনের পর্যায়ে, কিন্তু এবার সেটার সঙ্গে বাস্তবতার যোগসাজস ঘটালেন প্রধান নির্বাহী। নিউজিল্যান্ড সফরের আগেই না কি হতে পারে বেশ কিছু সিদ্ধান্ত।

ক্রিকেটারদের জন্যও একটা সুখবর শোনালেন সুজন। গতবারের মতো ওশেনিয়া অঞ্চলে এবার আর কঠোর কোয়ারেন্টাইনে থাকতে হবে না মুমিনুলদের। ১০ দিনের কথা বলা হলেও, সেখানে মাত্র ৩ দিন রুম কোয়ারেন্টাইন করলেই চলবে ক্রিকেটারদের। আর এ নিয়ম মানলেই খেলা যাবে দুটি অনুশীলন ম্যাচ।

এদিকে, ওমিক্রনের প্রভাবে আবারো একটা টানাপোড়েন শুরু হয়েছে ক্রিকেট বিশ্বে। কিন্তু, বাংলাদেশ সরকার এখনো কোন নিষেধাজ্ঞা না দেয়ায় পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টে দর্শক প্রবেশের বিষয়ে কোন নেতিবাচক সিদ্ধান্ত নেয়া হয়নি বলে নিশ্চিত করেছেন প্রধান নির্বাহী।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *