কারামুক্ত হলেন ধর্ষণে অভিযুক্ত ফুটবলার | খেলা

কারামুক্ত হলেন ধর্ষণে অভিযুক্ত ফুটবলার | খেলা

<![CDATA[

কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ম্যানচেস্টার সিটির ফরাসি ডিফেন্ডার বেঞ্জামিন মেন্ডি। শনিবার (৮ জানুয়ারি) ছাড়া পেয়ে তিনি বাড়িতে ফিরেছেন।

মেন্ডির বিরুদ্ধে অভিযোগে উঠেছিল, ১৬ বছরের কাছাকাছি বয়সের তিনজনকে ধর্ষণ করেন তিনি। গত বছরের ২৭ আগস্ট তার বিরুদ্ধে এ অভিযোগ ওঠে। ধর্ষণের কারণে পরে তাকে বহিষ্কার করতে চায় ইংল্যান্ডের ক্লাবটি। এরপর মেন্ডিকে নেওয়া হয় পুলিশি হেফাজতে, তাকে রিমান্ডেও নেয় চেশায়ার পুলিশ।

তখন ইংল্যান্ডের পুলিশ বলেছিল, ২০২০ সালের অক্টোবর থেকে চলতি বছরের আগস্ট মাস নাগাদ ধর্ষণের এ ঘটনাগুলো ঘটিয়েছেন ফরাসি তারকা। ম্যানচেস্টার সিটি তার বহিষ্কার নিয়ে এক বিবৃতিতে বলেছিল, এটা একটা স্পর্শকাতর বিষয়। আমরা তাকে বহিষ্কার করব। সে কারণে আমরাও উপযুক্ত পদক্ষেপ নিচ্ছি মেন্ডির ব্যাপারে। ব্যাপারটা প্রক্রিয়াধীন রয়েছে। তবে ঘটনার সত্য-মিথ্যা প্রমাণিত হওয়ার আগে আমরা কোনো ধরনের মন্তব্য করতে পারছি না।

আরও পড়ুন: সিডনিতে রাজকীয় প্রত্যাবর্তন খাজার, ইংল্যান্ডের লক্ষ্য ৩৮৮

২০১৭ সালে ম্যানচেস্টার সিটিতে আসেন মেন্ডি। এ মৌসুমে তিনি সিটিজেনদের লিগের প্রথম ম্যাচে খেলেছেনও। টটেনহ্যামের বিপক্ষে সেই ম্যাচে শুরুর একাদশে জায়গা পান। ১-০ গোলে হারা ম্যাচে তিনি খেলেন ৭৯ মিনিট। এখন পর্যন্ত তিনি দলটির ৭৫ ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন, লিগে খেলেছেন ৫০ ম্যাচ। ক্লাবটির হয়ে তিনি জিতেছেন ছয়টি শিরোপা। এর মধ্যে আছে ইংলিশ প্রিমিয়ার লিগ, লিগ কাপ ও কমিউনিটি শিল্ডের ট্রফি। ২০১৭ সালে লিগ ওয়ানের ক্লাব মোনাকো থেকে ইংল্যান্ডে পাড়ি জমান তিনি। এর আগে তিনি লিগ ওয়ানের আরেক ক্লাব মার্শেইর হয়েও খেলেন।

আরও পড়ুন: এই জয় সেরা জয়ের একটি: রাজ্জাক

বেঞ্জামিন মেন্ডি ফ্রান্সের হয়ে খেলছেন ২০১৭ সাল থেকে। তার আগে দেশটির অনূর্ধ্ব পর্যায়ে খেলেছেন তিনি। মেন্ডির বয়স এখন ২৭ বছর। ১৯৯৪ সালের ১৭ জুলাই ফ্রান্সে জন্মগ্রহণ করেন তিনি। ২০০০ সালে পালাসিউর হয়ে তার ফুটবলে হাতেখড়ি। এরপর ২০০৭ সালে লিগ দুইয়ের লা হাভ্রেতে চলে আসেন তিনি। ২০১১ সালে ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি হয় তার।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *