করোনায় আক্রান্ত মেসির সাবেক কোচ | খেলা

করোনায় আক্রান্ত মেসির সাবেক কোচ | খেলা

<![CDATA[

করোনার দাপটে লণ্ডভণ্ড ইউরোপের ফুটবল। দলের কোচ, খেলোয়াড় এবং স্টাফরা আক্রান্ত হওয়ায় স্থগিত হয়ে যাচ্ছে খেলা। এমন ভয়াবহ অবস্থায় ম্যানচেস্টার সিটির দলে এলো এক দুঃসংবাদ। মেসির সাবেক এবং ম্যানচেস্টার সিটির স্প্যানিশ কোচ পেপ গার্দিওলা করোনায় আক্রান্ত হয়েছেন।

কদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন পিএসজির তারকা লিওনেল মেসি। আর এবার তার সাবেক কোচ পেপ গার্দিওলাও সেই তালিকায় যোগ দিলেন। শুধু গার্দিওলাই নন, তার সহকারী ইউয়ানমা লিয়োও করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে ম্যানচেস্টার সিটির পরবর্তী ম্যাচ এফএ কাপে সুইনডন টাউনের বিপক্ষে ডাগআউটে থাকছেন না পেপ। 

ম্যানচেস্টার সিটির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘মঙ্গলবার (৪ জানুয়ারি) ম্যানচেস্টার সিটি ম্যানেজারের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে, সঙ্গে তার সহকারী ইউয়ানমা লিয়োও আক্রান্ত হয়েছেন। দু’জনই বর্তমানে আইসোলেশনে আছেন, সঙ্গে আগে থেকেই মূল দলের বাবলে করোনায় আক্রান্তরাও আছেন স্বেচ্ছা নির্বাসনে।’

আরও পড়ুন: ম্যানচেস্টার সিটিতে ফিরছেন অবসর নেওয়া আগুয়েরো! 

এদিকে পেপ গার্দিওলা এবং ইউয়ানমা লিয়োওকে সঙ্গে নিয়ে বর্তমানে সিটি দলে করোনায় আক্রান্তের সংখ্যাটা দাঁড়ালো ২১ জনে। তবে কোচ এবং সহকারী করোনায় আক্রান্ত হলেও সুইনডন টাউনের বিপক্ষে ম্যাচটি স্থগিত করা হয় নি। 

এদিকে ম্যানচেস্টার সিটির যে ২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে ১৪ জন স্টাফ এবং ৭ জন মূল দলের খেলোয়াড়। যে সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে দুইজন হচ্ছেন স্প্যানিয়ান মিডফিল্ডার রদ্রি এবং ইংলিশ ডিফেন্ডার কাইল ওয়ালকার। 
 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *