কনস্টেবল নিয়োগে আইজিপির স্ত্রীর পরিচয় দিয়ে এসপিকে ফোন | বাংলাদেশ

কনস্টেবল নিয়োগে আইজিপির স্ত্রীর পরিচয় দিয়ে  এসপিকে ফোন | বাংলাদেশ

<![CDATA[

পুলিশ মহাপরিদর্শকের স্ত্রীর পরিচয় দিয়ে কনস্টেবল নিয়োগে প্রতারণার অভিযোগে রুমা আক্তার (৩২) নামে এক নারী প্রতারককে আটক করেছে পুলিশ।

ওই নারী প্রতারক আইজিপির স্ত্রীর মিথ্যা পরিচয় দিয়ে গত ৭ নভেম্বর বেলা পৌনে ১২টায় ০১৭৮৮৬১৭৭৭১ নম্বর থেকে টাঙ্গাইল জেলার পুলিশ সুপারের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করে একজন প্রার্থীকে কনস্টেবল পদে নিয়োগ দিতে বলে এবং এসএমএস করে প্রার্থীর তথ্যাদি পাঠায় করে।

বিষয়টি প্রতারণা প্রমাণিত হওয়ায় পুলিশ হেডকোয়ার্টার্সের এলআইসি শাখা গোয়েন্দা ও প্রযুক্তিগত তথ্যাদি বিশ্লেষণ করে ঢাকার কেরানীগঞ্জ থানার আটিবাজার  ঘাটারচর এলাকা থেকে ওই নারী প্রতারকের অবস্থান শনাক্ত করে।

পরে পুলিশ ১১ নভেম্বর রাত নয়টার দিকে অভিযান চালিয়ে রুমা আক্তার ও তার স্বামী মো. আসলাম মিয়াকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

আরও পড়ুন: আহসানউল্লাহ থেকে যেভাবে প্রশ্নফাঁস করা হয়

রুমা আক্তারের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী থানার রহমতপুর গ্রামে। তার পিতার নাম মো. রেজাউল শেখ, মাতা স্বপ্না বেগম। বর্তমানে সে ঢাকা জেলার সাভার থানার লুটেরচর গ্রামে স্বামীর সাথে বসবাস করে।

উল্লেখ্য, এ ঘটনায় আইজিপির স্ত্রী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী জীশান মীর্জা কনস্টেবল নিয়োগে কোন ধরনের প্রতারণার কৌশল না নেওয়া এবং প্রতারক থেকে সতর্ক থাকার জন্য সকলের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *