এবার দক্ষিণের সিনেমায় নার্গিস ফাখরি | বিনোদন

এবার দক্ষিণের সিনেমায় নার্গিস ফাখরি | বিনোদন

<![CDATA[

‘রকস্টার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন নার্গিস ফাখরি। এরপর অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। তবে খুব একটা সুবিধা করতে পারেননি এই অভিনেত্রী।

গত বছর ‘তরবাজ’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। বলিউড ছাড়া তামিল সিনেমায়ও অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন নার্গিস। এবার তেলেগু সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। সিনেমার নাম ‘হরি হারা বীরা মাল্লু’। ঐতিহাসিক এক প্রেক্ষাপটে তৈরি করা হচ্ছে এই সিনেমাটি।

নার্গিসকে এই সিনেমায় দেখা যাবে দক্ষিণ ভারতীয় সিনেমার সুপারস্টার পাবন কল্যাণের বিপরীতে। সিনেমার পরিচালক কৃষ জগরলামুরি। সিনেমায় নার্গিসকে দেখা যাবে জাহানারা চরিত্রে।

এই অভিনেত্রী ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘দক্ষিণের সিনেমায় অভিনয় করার জন্য মুখিয়ে আছি। আমার জন্য এটা একেবারেই নতুন। আমি চ্যালেঞ্জ নিতে ও নতুন অভিজ্ঞতা পেতে ভালোবাসি। আমি পাবন কল্যাণ ও কৃষের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।’

নির্মাতা কৃষ অভিনেতা পাবন কল্যাণের সঙ্গে নার্গিসের একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যায়, মনোযোগ দিয়ে পাণ্ডুলিপি দেখছেন এই দক্ষিণী তারকা। পাশেই বসা কৃষ। ক্যাপশনে লেখা হয়েছে স্ক্রিপ্ট রিডিং সেশনের কথা।

আরও পড়ুন: বিচারক হিসেবে ইতিহাসে নতুন রেকর্ড

ইনস্টাগ্রামে কৃষের এই ছবি দেওয়ার দুই দিন পরই সিনেমাটিতে কাজ করা নিয়ে নার্গিস ফাখরি মুখ খোলেন। এর আগে বছরের শুরুতে কৃষ ‘হরি হারা বীরা মাল্লু’–এর ফার্স্টলুক শেয়ার করেছিলেন ভক্তদের সঙ্গে। সেখানে পাবন কল্যাণকে যোদ্ধারূপে দেখা গেছে। এই রূপে এই তারকাকে এর আগে দেখা যায়নি।

একটি বিবৃতিতে কৃষ বলেন, সপ্তদশ শতাব্দীর প্রেক্ষাপটে মোগল ও কুতুব শাহি আমল নিয়ে তৈরি হয়েছে এই সিনেমার কাহিনি। এখন পর্যন্ত এ বিষয়ের ওপর কোনো সিনেমা নির্মাণ করা হয়নি। জানা যায় ২০২২ সালের ২৯ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।
 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *