ঋতুপর্ণার মন খারাপ

করোনা মহামারির দিনগুলোতে নতুন করে আতঙ্ক ছড়াচ্ছে সংক্রমণের দ্বিতীয় ঢেউ। এই সময়ে দাঁড়িয়ে শুক্রবার (২৩ এপ্রিল) বিষণ্ণতার ছোঁয়া লাগা এক বার্তা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

গত মার্চে কোভিড আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা। এখন তিনি সুস্থ। ভাল আছেন। কিন্তু পৃথিবী এখনও সুস্থ নয়। এই ঘোর ক্রান্তিকালে অভিনেত্রীর এক ইনস্টাগ্রামের পোস্টে বিষাদের সুর। ওই পোস্টে ঠিক কী লিখেছেন ঋতুপর্ণা?  

টলিউড তারকা লিখেছেন, জীবন খুবই অনিশ্চিত। এটা আসলে প্রতিদিনের লড়াই। সমুদ্রের মতো। কত ঢেউ পেরিয়ে যেতে হয়। কত বাধার মুখোমুখি হতে হয়। তবুও আমরা আশা ছাড়তে পারি না। আমাদের ভালবেসে যেতে হবে। আমাদের স্বপ্ন দেখতে হবে। যারা করোনা আক্রান্ত সকলের জন্য প্রার্থনা করছি। ঈশ্বর আমাদের পৃথিবীকে রক্ষা করো।

কেবল লেখাতেই নয়, সঙ্গের ছবিতেও বিষণ্ণতার স্পর্শ। সেখানেও নায়িকা যেন এক বিষাদ প্রতিমা। নদীর তীরে দাঁড়িয়ে তোলা ছবিতে দেখা যাচ্ছে তার খোলা চুল এসে ছুঁয়ে দিচ্ছে মুখ। কপালে লাল টিপ। দু’চোখ ও গোটা মুখেই যেন মনখারাপের প্রকাশ।

সারা বিশ্বেই লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। বাদ নেই বিনোদন‌ দুনিয়াও। টলিউডে একের পর এক শিল্পী করোনা আক্রান্ত হচ্ছেন। জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, চৈতি ঘোষাল, কৌশিক সেন, রেশমি সেন- তালিকাটা ক্রমশই দীর্ঘ হচ্ছে। এর মধ্যে শুটিংয়েরও অনিশ্চয়তা তৈরি হয়েছে। সর্বত্রই আতঙ্কের পরিবেশ।

সেই ঘোর আশঙ্কার সময়ে দাঁড়িয়ে ঋতুপর্ণার এই পোস্ট। নিরাশার মধ্যেই আশার দিকে এগিয়ে চলার বার্তাই দিয়েছেন অভিনেত্রী। অনুরাগীদের জন্য সোশ্যাল ওয়ালে একমুঠো ভালবাসা পাঠালেন ঋতুপর্ণা। সকলকে ভরসা জুগিয়েছেন। তার পোস্টের উত্তরে নেটিজেনরা তাকেও সাবধানে থাকার বার্তা দিয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

DMCA.com Protection Status

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *