ইসরায়েলে মিস ইউনিভার্স, যাচ্ছে না বাংলাদেশ | বিনোদন

ইসরায়েলে মিস ইউনিভার্স, যাচ্ছে না বাংলাদেশ | বিনোদন

<![CDATA[

মিস ইউনিভার্সের মূল আসর অনুষ্ঠিত হচ্ছে ইসরায়েলে। কিন্তু দেশটির সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক কোন সম্পর্ক নেই। তাই দেশটিতে অনুষ্ঠিত এ আসরে কোনো প্রতিযোগী পাঠাচ্ছে না বাংলাদেশ।

মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে, আয়োজনের ভেন্যু হিসেবে ইসরায়েলের নাম প্রকাশের পর চলতি বছরে মিস ইউনিভার্স বাংলাদেশের নিবন্ধন কিংবা কোনো আয়োজনও করা হয়নি। আপাতত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ প্রতিযোগিতার জন‌্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।

আগামী ১২ ডিসেম্বর ইসরায়েলের বন্দরনগরী এইলাটে বসছে ‘মিস ইউনিভার্স ২০২১’-এর বিশ্ব আসর। এতে ৬৬টি দেশ অংশ নেওয়ার বিষয় চূড়ান্ত হয়েছে। এছাড়া আরও ৯টি দেশ অংশ নেওয়ার কথা থাকলেও তা এখনো চূড়ান্ত হয়নি। এবারের আসর উপস্থাপনা করবেন স্টিভ হার্ভে।

মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার প্রধান রফিকুল ইসলাম ডিউক। বুধবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘৭০তম মিস ইউনিভার্স ২০২১ এর মূল আসর ইসরায়েলে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশে ইসরায়েলি দূতাবাস নেই, স্বাভাবিকভাবে ভিসা জটিলতা রয়েছে। এজন‌্য আমরা এবার বাংলাদেশি কোনো প্রতিনিধি পাঠাচ্ছি না।’

আরও পড়ুন: তারামন বিবি চরিত্রে তানহা

এরআগে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী হন তানজিয়া জামান মিথিলা। এতে প্রথম, দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন যথাক্রমে- ফারজানা ইয়াসমিন অনন্যা, ফারজানা আকতার এ্যানি।

কিন্তু ভিসা জটিলতাসহ বেশ কিছু কারণে প্রতিযোগিতার মূল আসরে অংশ নিতে যুক্তরাষ্ট্রে পাড়ি দেওয়ার শেষ মুহূর্তে মূল প্রতিযোগিতা থেকে নাম প্রত্যাহার করে নেয় মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *