ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সাদিক, সম্পাদক পিয়াস | শিক্ষা

ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সাদিক, সম্পাদক পিয়াস | শিক্ষা

<![CDATA[

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের ২৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। এতে বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জি কে সাদিক সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আজিজুল হক পিয়াস সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সংগঠনের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নবনির্বাচিত কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি রুমি নোমান ও ইমানুল সোহান, সহকারী সম্পাদক হিরা দেবনাথ, সাংগঠনিক সম্পাদক মেহেদী রাফি, কোষাধ্যাক্ষ ওবায়েদুর রহমান আনাস, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক উদয় দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া মাহমুদ মীম, সাংস্কৃতিক সম্পাদক নূর আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুমন শেখ, সমাজ কল্যাণ সম্পাদক সাকিব হোসেন ও ক্রিড়া সম্পাদক রাজিন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন নূরুন্নবী সবুজ, আহমেদ তৌফিক, ইশতিয়াক আহমেদ, মাহমুদুল হাসান, সিয়াম আহসান, তন্ময় বৈদ্য, সবুজ আলম, মোখলেসুর রহমান সুইট, মামুন হাবিব, আঁখি, আসিফ, মাহমুদুল ইসলাম দীপু ও আহসান হাবিব রানা।

আরও পড়ুন: বাংলা চ্যানেল পাড়ি: শুভেচ্ছায় ভাসছেন চবি শিক্ষার্থী সালাহ

প্রসঙ্গত, গত ২০ ডিসেম্বর ‘ভেঙে ফেলো শেকলের বাঁধ; এসো এক সঙ্গে রুখি শিক্ষা-ধ্বংসের কালো হাত’ স্লোগানকে সামনে রেখে ছাত্র ইউনিয়ন ইবি সংসদের ১৬তম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র নজরুল কলা অনুষদের গগন হরকরা গ্যালারি কক্ষে কাউন্সিলের মাধ্যমে উপস্থিত প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে নতুন কমিটি গঠন করা হয়।

সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। পরে নবগঠিত কমিটিকে শপথ পাঠ করান ছাত্র ইউনিয়নে কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ উল্লাহ।

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *