ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, থানায় মামলা | বাংলাদেশ

ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, থানায় মামলা | বাংলাদেশ

<![CDATA[

মাদারীপুরের শিবচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বাবুল ফকিরসহ ৬ জনকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে চেয়ারম্যানের ছেলে সুমন ফকির বাদী হয়ে ২৭ জনকে আসামি করে শিবচর থানায় মামলাটি করেন। পরে এ মামলায় এক নারী আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, এলাকার আধিপত্য নিয়ে শিবচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বাবুল ফকির ও তার চাচাতো ভাই রাসেল ফকিরের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ১৪ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে ব্যক্তিগত কাজ শেষে বাড়ি ফিরছিলেন চেয়ারম্যানসহ তার সমর্থকরা। হঠাৎ চরশ্যামাইল বাজারে তাদেরকে কুপিয়ে গুরুতর জখম করে রাসেল ও তার লোকজন। এতে আহত হয় চেয়ারম্যান ও তার ছেলে সুমনসহ ৬ জন।

তাদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই চেয়ারম্যানসহ তিনজনকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। পরে এই ঘটনায় ইউপি চেয়ারম্যানের ছেলে বাদী হয়ে শিবচর থানায় হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

আরও পড়ুন: পুলিশে নিয়োগের কথা বলে ৬ লাখ টাকা নেন আলম

গত ২১ জুন শিবচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন বাবুল ফকির।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, ইউপি চেয়ারম্যান ও তার লোকজনের ওপর হামলার ঘটনায় তার ছেলে বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
 

]]>

সূত্র: সময় টিভি

Like
Like Love Haha Wow Sad Angry
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *